Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » স্ত্রী-বন্ধুদের সঙ্গে আড্ডায় ব্যস্ত মেসি




  স্ত্রী-বন্ধুদের সঙ্গে আড্ডায় ব্যস্ত মেসি
লা লিগা শেষ। ট্রফিটা এবার হাতছাড়া হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে। দলের পারফরম্যান্স নিয়ে চারপাশ থেকে শুনতে হয়েছে দুয়োধ্বনি। ক্লাব ছাড়ার গুঞ্জনটাও জোরালো হয়েছে। লিওনেল মেসি নিঃসন্দেহে বেশ খারাপ সময়ই পার করেছেন।

সেসব ভুলতেই কিনা স্ত্রী-বন্ধুদের নিয়ে বেরিয়ে পড়েছেন মেসি। স্পেনেরই সৈকতঘেঁষা একটা হোটেলে কাটিয়েছেন পুরো দিন। আড্ডা-গল্পের স্থিরচিত্র প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে। সেখানেই দেখা যায়, একত্রিত হলেও মাস্ক পরেই ছিলেন সবাই। 

স্পেনে করোনা পরিস্থিতি ভয়ংকর হওয়ায়, তিনমাসেরও বেশি সময় লকডাউনে কাটাতে হয় মেসিদেরকে। এরপর নানা সীমাবদ্ধতা আর নিয়মের বেড়াজালে শুরু হয় লা লিগা। লকডাউন আর খেলার ব্যস্ততা শেষে মেসির হাতে এখন অখন্ড অবসর। আগস্টে আবারো মাঠে নামতে হবে চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে। কোয়ার্টার ফাইনালে ওঠার মিশনে খেলতে হবে ইতালিয়ান জায়ান্ট নাপোলির বিরুদ্ধে। তার আগে কিছুটা সময় আড্ডায়-গল্পে কাটিয়ে এলেন মেসি, তার স্ত্রী রোকুজ্জো ও তার একঝাঁক বন্ধুবান্ধব। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে, সুন্দর সময় উপহার দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন মেসি। 

লা লিগা ট্রফি খোয়ালেও, ২৫ গোল করে আসরের শ্রেষ্ঠ গোলদাতার পুরষ্কার পিচিচি ট্রফি জিতে নিয়েছেন মেসি। সবমিলিয়ে রেকর্ড ৭ম বারের মতো এই ট্রফি জিতলেন আর্জেন্টাইন সুপারস্টার। এছাড়াও এবারের লিগে ২১টি অ্যাসিস্ট করে এক আসরে সর্বোচ্চ অ্যাসিস্টের রেকর্ড গড়েছেন মেসি। এছাড়া লিগের শেষ ম্যাচে ক্যারিয়ারের ৭০০তম গোল স্পর্শ করেছেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply