Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » বলিউডে কাজ না পাওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য এ আর রহমানের





  
  বলিউডে কাজ না পাওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য এ আর রহমানের

একজন অস্কার পুরস্কার প্রাপ্ত সঙ্গীত পরিচালক যদি বলেন তার বিরুদ্ধে একটা গ্যাং কাজ করছে। তাহলে বুঝতে হবে অবশ্যই সমস্যা আছে। বলা হচ্ছে, ভারতের খ্যাতিমান সঙ্গীত পরিচালক এ আর রহমানের কথা। বিশ্বজোড়া তার খ্যাতি। সেই তিনি অভিযোগ করলেন, বলিউডের গোটা গ্যাং তার বিরুদ্ধে কাজ করছে। তাই তিনি পর্যাপ্ত কাজ পান না।

রেডিও মির্চিকে দেওয়া সাক্ষাৎকারে এমন বিস্ফোরক অভিযোগ করলেন এআর রহমান। সম্প্রতি তাঁর সঙ্গীত পরিচালনায় দিল বেচারা ছবি মুক্তি পেয়েছে ডিজনি+হটস্টারে। এই ছবির মোট নয়টি গানে সঙ্গীত পরিচালনা করেন তিনি। 

এই সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়েছিল, কেন বলিউডে সেভাবে সঙ্গীত পরিচালনা করতে দেখা যায় না এআর রহমানকে।

তার জবাব, "দেখুন, ভালো ছবি হলে আমি না করি না। কিন্তু আমার মনে হয়েছে ভুল বোঝাবুঝির কারণে একটি গ্যাং আমার বিরুদ্ধে মিথ্যা রটাচ্ছে।"

দিল বেচারা ছবির প্রসঙ্গে রহমান বলেছেন, পরিচালক মুকেশ ছাবড়াকে বোঝানো হয়েছিল, ও যেন প্রথম ছবির কাজের জন্য আমাকে সঙ্গীত পরিচালনার প্রস্তাব না দেয়।

তিনি বলেছেন, "মুকেশ ছাবড়াকে আমি দু'দিনে চারটি গান রেকর্ড করে দিয়েছি। ও বলেছিল স্যার কত লোকে, কত গল্প শোনালো। আপনার কাছে আসতে বারণ করলো। তখন আমি বুঝলাম, কেন বলিউডের ছবি পাই না। কেন শুধু ডার্ক ছবি করি। অর্থাৎ একটা গোটা গ্যাং আমার বিরুদ্ধে কাজ করছে। আমার ক্ষতি করার চেষ্টা করছে।"

ভারতীয় এই সঙ্গীত পরিচালক একাধিক ভাষায় শতাধিক ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন  তালিকায় আছে গুরু, রোজা, বম্বে, রং দে বাসন্তী, স্লাম ডগ মিলিনিওর প্রমুখ। তার ঝুলিতে রয়েছে জোড়া অস্কার ও একটি গ্রামি পুরস্কারও।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply