Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » জনগণ শেখ হাসিনাকে সবসময় দেশ পরিচালনার দায়িত্বে দেখতে চায় : সমাজকল্যাণ মন্ত্রী






জনগণ শেখ হাসিনাকে সবসময় দেশ পরিচালনার দায়িত্বে দেখতে চায় : সমাজকল্যাণ মন্ত্রী

54

সমাজ কল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্ধকার থেকে জাতিকে আলোর মাঝে নিয়ে এসেছেন। জনগণ সামনের দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনার দায়িত্বে দেখতে চায়।
আজ রাজধানীর বেইলি রোডস্থ অফিসার্স ক্লাবে জীবন বীমা কর্পোরেশনের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জীবন বীমা কর্পোরেশনের চেয়ারম্যান ড. সেলিনা আফরোজার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী, বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন, ৭১ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক মো. মোজামে¥ল হক প্রমুখ।
নুরুজ্জামান আহমেদ বলেন, জীবন বীমা কর্পোরেশন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রতিষ্ঠান। বঙ্গবন্ধু নিজেও বীমা পেশার সাথে জড়িত ছিলেন। বর্তমান বিশে^ বীমা খাত একটি বিশাল আর্থনৈতিক খাত হিসেবে প্রতিষ্ঠিত। বাংলাদেশে এ খাতের অপার সম্ভাবনা রয়েছে। বীমা খাতের ভাবমূর্র্তি বজায় রেখে এ খাতকে আরো ঢেলে সাজিয়ে জাতীয় অর্থনীতিতে অবদান বাড়ানোর জন্য মন্ত্রী সংশ্লিষ্ট সকলকে আহ্বান জানান।
মন্ত্রী বলেন, সরকার সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় দরিদ্র ও অসহায় নাগরিকদের বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা দিচ্ছে। সরকার এসব কর্মসূচীর পাশাপাশি অসহায় নাগরিকদের জন্য বীমার বিষয়ে চিন্তা ভাবনা করছে।
এর আগে মন্ত্রী জীবন বীমা কর্পোরেশনের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply