Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » আজই কি ক্রিকেটে ফিরছেন শোয়েব?






আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন সেই ২০১১ সালের বিশ্বকাপ খেলে। বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজের শেষ ম্যাচে আহামরি কিছু করতেও পারেননি রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত শোয়েব আখতার।
এরপর দীর্ঘ আট বছরে সবশেষ খেলেছেন সুইজারল্যান্ডে দুটি আইস ক্রিকেট ম্যাচ। এখানেই শেষ। এছাড়া শোয়েব আখতার ব্যস্ত থাকেন নিয়মিত টিভি-শো, ধারাভাষ্য আর কোচিং নিয়ে।
কিন্তু হঠাৎই তার একটি টুইটে সরগরম হয়ে উঠেছে পাকিস্তানের ক্রিকেট মহল থেকে শুরু করে ক্রিকেট বিশ্ব। শোয়েব ঘোষণা দিয়েছেন, আমি আবারও আসছি গতির ঝড় উঠাতে। ১৪ ফেব্রুয়ারি তারিখটাতে দাগ দিয়ে রাখো।
সাড়ে ৪৩ বছর বয়সে ক্রিকেটে ফিরে কি আগের মতোই গতির ঝড় উঠাতে পারবেন শোয়েব?
শোয়েব তার ওই ভিডিও বার্তায় আরও বলেন, এখনকার ছেলেরা মনে করে, তারা ক্রিকেটের অনেক কিছু জানে। আমার বোলিং স্পিডকে তারা চ্যালেঞ্জ করে। তাই  আমি আবার ফিরছি গতি কাকে বলে তা দেখাতে। আমি লিগও খেলব। তাই সাবধান।
শোয়েবের এমন ভিডিও বার্তার পর পাকিস্তানের সাবেক-বর্তমান ক্রিকেটারদের গুঞ্জনের শেষ নেই।
আজ ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ আসর। অনেকে ধরেই নিয়েছেন, শোয়েব আখতার হয়তো, পিএসএলের কোনও দলে অন্তর্ভুক্ত হয়েছেন!
দীর্ঘ ১৪ বছরের ক্যারিয়ারে শোয়েব আখতার খেলেছেন ৪৬টি টেস্ট, ১৬৩টি ওয়ানডে আর ১৫টি টি-টোয়েন্টি ম্যাচ। টেস্টে আছে ১৭৮ উইকেট, ওয়ানডেতে ২৪৭ আর টি-টোয়েন্টিতে ১৯ উইকেট।







«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply