Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয়রা







ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নে আনন্দ মেলার নামে অশ্লীল নৃত্য এবং হাউজি বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় এলাকায় সচেতন সমাজের আয়োজনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচীতে সকল শ্রেণী-পেশার মানুষ অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন, অনুমতিহীন মেলার নামে এলাকায় র‌্যাফেল ড্র, যাত্রাপালায় অশ্লীল নৃত্য এবং হাউজি খেলা পরিচালনা করে এলাকার সাধারণ মানুষকে লুটে নেয়া হচ্ছে। স্থানীয় প্রশাসনসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বার বার বিষয়টি বলা সত্ত্বেও অজ্ঞাত কারণে মেলা বন্ধে কোনো পদক্ষেপ নিচ্ছেন না সংশ্লিষ্টরা। এদিকে মেলার যাত্রাপালার মাইকের বিকট শব্দে চরম ভোগান্তিতে চলমান এসএসসি পরীক্ষার্থীরা।


 তাই মেলা দ্রুত বন্ধ করে এলাকায় সামাজিক অবক্ষয় রোধের দাবি জানিয়েছেন এলাকার মানুষ। অনতিবিলম্বে মেলা বন্ধ করা না হলে দীর্ঘ কর্মসূচি গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি দেন মানববন্ধনের বক্তারা।

মানববন্ধনে বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা মুন্না, বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি এনএম নুরুল ইসলাম, সাংবাদিক হারুন অর রশিদ, জুলফিকার আলী, রমজান আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বক্তব্য রাখেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply