Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » বেকার হোস্টেল পরিদর্শন করলেন তথ্যমন্ত্রী, কাল শান্তিনিকেতন





কলকাতার ঐতিহাসিক বেকার হোস্টেল পরির্দশন করলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এই সময় তার সঙ্গে ছিলেন কলকাতার বাংলাদেশ উপদূতাবাসের উপহাইকমিশনার তৌফিক হাসান সহ উপদূতাবাসের শীর্ষ কর্মকর্তারাও। শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ তিনি ৭ নম্বর স্মিথ রোডের সরকারি এই ছাত্রবাসে প্রবেশ করেন। 


 প্রথমে তাকে হোস্টেলের তরফ থেকে স্বাগত জানানো হয়। এরপর তিনি চলে যান বঙ্গবন্ধুর স্মৃতি কক্ষে। সেখানে বঙ্গবন্ধুর আবক্ষমূর্তিতে মাল্যবাদ করেন এবং কিছু সময় নিরবতা পালন করেন। এরপরই তিনি ছাত্রজীবনে যে কক্ষের আবাসিক ছিলেন সেই ঐতিহাসিক ২৪ নম্বর কক্ষে প্রবেশ করেন এবং সেখানে বঙ্গবন্ধুর সংরক্ষিত খাট, চেয়ার, টেবিল এবং বইপত্র গুলো দেখেন। 

এরপর সেখানে তিনি সাংবাদিকদের সঙ্গে দাঁড়িয়ে সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় বলেন, বেকার হোস্টেলে বঙ্গবন্ধুর স্মৃতি বিজরিত এই জায়গা দেখতে পেরে তিনি ভীষণ খুশি। শনিবার তিনি শান্তিনিকেতনের বাংলাদেশ ভবনে যাচ্ছেন বলে জানান।

বাংলাদেশের তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে কলকাতায় শুক্রবার শুরু হচ্ছে চার দিনের চলচ্চিত্র উৎসব। সেই উৎসবের প্রধান অতিথি হিসাবে বৃহস্পতিবার দুপুরে কলকাতা পৌঁছান তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ। 







«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply