Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » প্রধানমন্ত্রীকে ব্যবসায়ী ব্যাংকারসহ বিভিন্ন সংস্থার প্রতিনিধির শুভেচ্ছা






সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিপুল জয়ের সাথে ৭০ ও ৭৩ সালের নির্বাচনের তুলনা করেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি বলেছেন, এবার মানুষের মধ্যে ভোট দেওয়ার প্রবল আকাঙ্খা ছিলে। বুধবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় গণভবনে ব্যবসায়ী, ব্যাংকারসহ বিভিন্ন সংগঠন সংস্থার প্রতিনিধিরা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে এলে তাদের একথা বলেন তিনি। একটি সময় একটি সুন্দর দেশ গঠনে সকলের সহযোগিতা কামনা করেন।


 টানা তৃতীয়বার নির্বাচনে জিতে সরকার গঠন করতে যাওয়া আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে ভোটের পরদিন থেকেই গণভবনে যাচ্ছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বুধবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান, দেশের ব্যবসায়ী, ব্যাংকারসহ বিভিন্ন সংগঠন ও সংস্থার প্রতিনিধি এবং বিভিন্ন স্তরের মানুষ।

শুভেচ্ছা বিনিময়ের সময় প্রধানমন্ত্রী সংক্ষিপ্ত বক্তব্য দেন। নির্বাচনে নৌকা মার্কাকে নিরঙ্কুশ সমর্থন দেয়ায় সবার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। বলেছেন, দেশের মানুষের আস্থার প্রতিদান দেবেন তিনি।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন। একটাই লক্ষ আমার সামনে, নিজের জন্য কিছুই চাওয়ার নাই। বাংলাদেশের মানুষের ঘর হবে, তাদের ছেলেমেয়েরা লেখাপড়া শিখবে তারা রোগের চিকিৎসা পাবে, তারা পেট ভরে খাবার খাবে, তাঁরা খাদ্য নিবাপত্তা পুষ্টি সবই পাবে। তাদের জীবনটা উন্নত হবে। সুন্দর হবে এটাই আমার চাওয়া।’

এর আগে, বুধবার (২ ডিসেম্বর) সকালে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান সাবেক সামরিক বেসামরিক কর্মকর্তা, উর্ধ্বতন সাবেক আমলা, রাজনীতিক ও স্কাউট শিক্ষার্থীরা। সবার সহযোগিতায় মাদক-দুর্নীতিমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলা হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন শেখ হাসিনা।




শেখ হাসিনা আরো বলেন, ‘বাংলাদেশ হবে একটা উন্নত সমৃদ্ধ দেশ বিশ্বে  আমরা মাথা উচু করে চলবো। যে দায়িত্ব পেলাম সকলের সহযোগিতা কামনা করি। দেশটাকে যেন অরো সুন্দরভাবে গড়তে পারি। বিজয়ের মাসে আমাদের বিজয় আমরা অর্জন করতে পেরেছি।’

তিনি আরো বলেন, 'অসম্প্রদায়ীক চেতনার বাংলাদেশ হবে। কোন যুদ্ধাপরাধী, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, দুর্নীতিবাজদের এদেশে কোন স্থান হবেনা। বাংলাদেশ একটা উন্নত সমৃদ্ধ সোনার বাংলা হবে। বিশ্বে আমরা মাথা উচু করে দাঁড়াবো।

টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করতে যাওয়া তাকে শুভেচ্ছা জানানোয় কৃতজ্ঞতা প্রকাশ করে একটি সুন্দর দেশ গঠনে আবারো সকলের সহযোগিতা কামনা করেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply