Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » কোনও প্রকার ক্ষয়ক্ষতি ছাড়াই নির্বাচন সম্পন্ন হয়েছে: আইজিপি





পুলিশের মহাপরিদর্শক আইজিপি ডক্টর জাবেদ পাটোয়ারী বলেছেন, এবার নির্বাচন ছিল বাংলাদেশ পুলিশের কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ সফলতা অর্জন করেছে। কোনও প্রকার জানমালের ক্ষয়ক্ষতি ছাড়াই একাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

বুধবার রাতে নগরীর মাসদাইর নারায়ণগঞ্জ পুলিশ লাইনে জেলা পুলিশ আয়োজিত আনন্দ সন্ধ্যায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য শামীম ওসমান, সেলিম ওসমান, নজরুল ইসলাম বাবু, গোলাম দস্তগীর গাজী, লিয়াকত হোসেন খোকা, অতিরিক্ত আইজিপি সফিকুল ইসলাম, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনসহ অনেকে।
মাদক সন্ত্রাস, জঙ্গিবাদ ও চাঁদাবাজের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে তিনি বলেন, আইজিপি জাবেদ পাটোয়ারী বলেন, নতুন বছরে দেশ থেকে মাদক নির্মূল করে আমাদের নতুন প্রজন্মকে রক্ষা করা হবে। এজন্য তিনি পুলিশের সকল সদস্যকে একযোগে কাজ করার আহ্বান জানান।
এসময় তিনি নির্বাচিত সকল সংসদ সদস্যকে প্রতিটি পাড়া মহল্লাকে মাদক মুক্ত করতে পুলিশকে সহায়তা করার অনুরোধ করেন।
তিনি বলেন, ২০১৩-১৪ অর্থবছরে যেভাবে দেশে আগুন সন্ত্রাস ছড়িয়ে পড়েছিল তা পুলিশ বাহিনীর দৃঢ়তার জন্য রোধ করা সম্ভব হয়েছে। ২০১৬ সালে দেশে যখন জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে উঠেছিল সে সময়ও স্বাধীনতা বিরোধী চক্র দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছিল। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী তা রুখে দিয়েছিল।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply