Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » ইনডোর হকি স্টেডিয়াম না থাকায় দুশ্চিন্তায় ফেডারেশন





প্রথমবারের মতো এশিয়া কাপ ইনডোর হকি টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছে বাংলাদেশ হকি দল। আসছে জুলাইয়ে ব্যাংককে বসবে এই আসর। তবে দেশের মাটিতে অনুশীলনের জন্য পর্যাপ্ত ইনডোর হকি স্টেডিয়াম না থাকাটাই দুশ্চিন্তার কারণ বলে জানান ফেডারেশন সাধারণ সম্পাদক। এদিকে, মালয়েশিয়ান হকি লিগে দুই বাংলাদেশির সুযোগ পাওয়াকে ইতিবাচক হিসেবে দেখছে হকি ফেডারেশন।


 ইনডোর হকি টুর্নামেন্ট। নিঃসন্দেহে বাংলাদেশের হকি খেলোয়াড়দের জন্য একটি নতুন অভিজ্ঞতা। প্রথমবারের মতো এ বছর জুলাইয়ে এশিয়া কাপ ইনডোর হকিতে নাম লেখাতে যাচ্ছে বাংলাদেশ।

রোমাঞ্চ আছে। আছে দুশ্চিন্তাও। কেননা ইনডোর হকি টুর্নামেন্টে অংশ নেবার আগে মিলছে না পর্যাপ্ত অনুশীলনের সুযোগ। তবে অনুশীলনের জন্য হকি কর্তৃপক্ষ ভরসা রাখতে চান মিরপুর ইনডোর স্টেডিয়াম ও হ্যান্ডবল স্টেডিয়ামের উপর।

এদিকে, দেশের হকিকে সমৃদ্ধ করতে স্কুল পর্যায়ে টুর্নামেন্ট অব্যাহত রাখার প্রত্যাশা ফেডারেশনের। এর মাধ্যমে জুনিয়র পর্যায়ে হকি খেলোয়াড় অন্বেষণ করে জাতীয় দল গঠনের পরিকল্পনার কথাও জানান ফেডারেশনের শীর্ষ কর্তা আব্দুস সাদেক।

এদিকে, মালয়েশিয়ান হকি লিগে দুই বাংলাদেশির সুযোগ পাওয়াকে ইতিবাচক বলছে হকি ফেডারেশন। পাশাপাশি জুনিয়রদের জন্য এটি হবে অনুপ্রেরণাদায়ক।







«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply