Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » মন্দিরে পাপারাজ্জিদের দেখে মেজাজ হারালেন সইফ-কন্যা সারা







এখনো প্রথম ছবি রিলিজ হয়নি। কেবল পোস্টার প্রকাশ্যে এসেছে মাত্র। তাতে আবার তিনি নেই। আছে নায়ক রণবীর সিংয়ের লুক। কিন্তু পতৌদির নবাব পরিবারের কন্যা তিনি। নাম সারা আলি খান। তাই ছবি মুক্তির আগেই তারকা তকমা পেতে কোনও অসুবিধা হয়নি। অবশ্য খ্যাতির সঙ্গে বিড়ম্বনাও সহজাত। আর তাতেই ধৈর্য হারালেন সইফ-কন্যা। প্রকাশ্যে ফটো শিকারিদের একহাত নিলেন তিনি। 

ধুমধাম করে রাখি উৎসব পালিত হল নবাব পরিবারে। সোহা আলি খানের পোস্ট করা ছবিতে বেশ খোশ মেজাজেই ধরা দিয়েছিলেন সারা, দুই ভাই ইব্রাহিম-তৈমুর এবং ইনায়া নাওমি খেমু।

সোহাও রাখি বেঁধেছেন সাইফের হাতে। এরপরই জুহুর শ্রী মুক্তেশ্বর শনি মন্দিরে যান সারা। সঙ্গে ভাই ইব্রাহিমও ছিলেন। সাইফ-কন্যা মন্দিরে গিয়েছেন এ খবর পেতে পাপারাজ্জির সময় লাগেনি। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যান ফটো শিকারিরা।

ক্যামেরার লেন্সকে যতোটা সম্ভব অগ্রাহ্য করেই মন্দির থেকে বেরিয়ে আসছিলেন সারা। কিন্তু আচমকা মেজাজ হারান। মন্দিরের বাইরে দরিদ্র মানুষজনকে অর্থ, পোশাক দান করছিলেন তিনি। সে ছবি পাপারাজ্জি তুলতে শুরু করতেই বিরক্তি প্রকাশ করেন সারা। বিরক্তির গলাতেই প্রত্যককে বলেন, যেন মন্দিরে বাইরে এভাবে ছবি তোলা না হয়। কথা শেষ হতে না হতেই তাড়াতাড়ি গাড়িতে উঠে যান সারা। গোটা ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply