Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » ফের রাজের জীবনে মিমি!







মিমির সঙ্গে রাজের প্রেমের গুঞ্জন বেশ ডালপালা ছড়াচ্ছিল। এমন সময় রাজের জীবনে শুভশ্রীর অনুপ্রবেশ! এতে সাইডলাইনে চলে গেছেন মিমি।

রাজ-শ্রভশ্রী কিছুদিন আগে বিয়ে করেছেন। ঢাকডোল বাজানো ওই বিয়েতে দাওয়াতটাও দেওয়া হয়নি মিমিকে। এ নিয়ে ভারতের সংবাদ মাধ্যমে জোরোশোরে আলোচনা হয়েছে।

সবকিছুর পর সম্প্রতি ফের একসঙ্গে দেখা গেল রাজ-মিমিকে। অনেকে বলাবলি করছেন, তাহলে কি রাজের জীবনে ফিরছেন সাবেক প্রেমিকা মিমি? এই প্রশ্নের উত্তর খুঁজতে হয়তো আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।     

টিএমটি বারের পুজোর একটি মিউজিক অ্যালবামে দেখা যাবে এই তিনজনকে। ওই অনুষ্ঠানে থাকছেন সৌরভ গাঙ্গুলিও। দেখা যাবে বনি সেনগুপ্ত ও নুসরত জাহানকে। আর সংগীত পরিচালনার দায়িত্বে জিৎ গাঙ্গুলি। তবে শোনা যাচ্ছে, মিমি যে অংশে থাকছেন সে পর্বের পরিচালনায় রয়েছেন বাবা যাদব। আগামী সপ্তাহ থেকে লাহা বাড়িতে শুরু হবে শ্যুটিং পর্ব।

প্রসঙ্গত, বাগদানের পর থেকেই সোশ্যাল মিডিয়ার হটকেক রাজ-শুভশ্রী। কখনও বিয়ের ছবি তো কখনও হানিমুন ফ্যানদের মজিয়ে রেখেছেন এই সেলেব জুটি। তবে বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন কর্তা। এবার ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply