Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » ইতালিকে হারিয়ে রাশিয়ায় ফরাসি বিপ্লবের বার্তা





ইতালিকে হারিয়ে রাশিয়ায় ফরাসি বিপ্লবের বার্তা

ফুটবল বিশ্বযুদ্ধের আসল মঞ্চে নামার আগে নিজেদের ঝালিয়ে নেয়ার লড়াইতে শক্তির জানান দিয়েছে ফ্রান্স। শুক্রবার রাতে ইতালিকে ৩-১ হারিয়েছে দিদিয়ের দেশমের দল। আজ্জুরিদের বিপক্ষে গোল করেছেন লা লিগার তিন তারকা গ্রিজম্যান, ডেম্বেলে ও উমতিতি।

ইতালির মত দলকে বড় ব্যবধানে হারিয়ে স্বাভাবিকভাবেই বাড়তি আত্মবিশ্বাস নিয়ে রাশিয়ায় মাঠে নামবে ফরাসিরা।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিলেন ফ্রান্সের ফুটবলাররা। শুরুতেই উমতিতি এবং গ্রিজম্যানের গোলে এগিয়ে যায় হুগো লরিস বাহিনী। প্রথমার্ধে গ্রিজম্যানের ফ্রি-কিক থেকে পাওয়া বল ভলি করে বিপক্ষের জালে জড়ানোর চেষ্টা করে ব্যর্থ হন কাইলিয়া এমবাপে। ৮ মিনিটের মাথায় বিপক্ষ গোলকিপারের ফিরিয়ে দেয়া বল গোল মুখে পেয়ে ফ্রান্সের স্কোরবোর্ড সচল করেন বার্সেলোনা ডিফেন্ডার উমতিতি।

২৯ মিনিটে স্পটকিকে ফ্রান্সের ব্যবধান দ্বিগুণ করেন অ্যাটলেটিকো মাদ্রিদের ফরোয়ার্ড গ্রিজম্যান। সাত মিনিট পর দুর্দান্ত আক্রমণে ফিরে জোরাল ফ্রি-কিকে ফ্রান্সের জালে বল জড়ানোর চেষ্টা করেন বালোতেল্লি। কিন্তু শট আটকে দেন ফ্রান্সের গোলরক্ষক হুগো লরিস। ঠিক এই সময় গোলবক্সের কাছে বল পেয়ে ইতালির ব্যবধান কমান বোনুচ্চি। ২-১ গোলে শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের খেলাটা বরং কিছুটা একপেশে হয়ে পড়ে। ম্যাচে সম্পূর্ণ আধিপত্য নিয়ে নেয় ফরাসি বাহিনী। ৬৫ মিনিটে ডি-বক্স থেকে কোনাকুনি শটে তৃতীয়বারের জন্য বল ইতালির জালে জড়ান ডেম্বেলে।

রাতের অন্য ম্যাচে অস্ট্রেলিয়া ৪-০ গোলে চেক রিপাবলিককে হারায়। এছাড়া মিশর-কলম্বিয়া গোলশূন্য এবং তুরস্ক-তিউন

িসিয়া ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।
   






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply