Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » সৌদি মন্ত্রিসভায় ফের রদবদল





   সৌদি মন্ত্রিসভায় ফের রদবদল
রাজা সালমান (বামে) ও যুবরাজ মুহাম্মাদ বিন সালমান (ডানে)
রাজা সালমান (বামে) ও যুবরাজ মুহাম্মাদ বিন সালমান (ডানে)
সৌদি আরবের মন্ত্রিসভায় আবারও রদবদল করা হয়েছে। আজ (শনিবার) সকালে রাজা সালমান বিন আব্দুল আজিজ এ সংক্রান্ত নির্দেশ জারি করেছেন। শেইখ আব্দুল লতিফ আশ-শেইখকে ইসলাম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে।

শ্রম ও উন্নয়ন বিষয়ক মন্ত্রী আলী বিন নাসের আল গাফিসকে সরিয়ে আহমাদ বিন সুলাইমান বিন আব্দুল আজিজ আর-রাজহিকে এই মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া সৌদি আরবের পরমাণু উপশহরের প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন খালেদ বিন সালেহ আস-সুলতান। তাকে তরুণ প্রজম্মের প্রতিনিধি বলে মনে করা হয়।

রাজার ছেলে মুহাম্মাদ বিন সালমান সৌদির যুবরাজ হিসেবে দায়িত্ব গ্রহণের পর এ নিয়ে দ্বিতীয়বারের মতো দেশটির মন্ত্রিসভায় রদবদলের ঘটনা ঘটল।

আগামী আগস্ট মাসে পবিত্র হজ পালনকে কেন্দ্র করে পবিত্র মক্কা নগরীতে একটি কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন রাজা। সম্ভাব্য ওই কমিটির প্রধান হিসেবে যুবরাজ সালমানকে নিয়োগ দেওয়া হয়েছে। পরিবহন এবং শহর বিষয়ক মন্ত্রণালয়ের সহকারি মন্ত্রীর পদেও পরিবর্তন আনা হয়েছে।

রাজার নির্দেশে দেশটির সংস্কৃতি ও তথ্য মন্ত্রণালয়ের নাম পরিবর্তন করা হয়েছে। সংস্কৃতি শব্দটি বাদ দিয়ে এর নাম রাখা হয়েছে তথ্য মন্ত্রণালয়।#
 
 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply