Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » কথিত গাড়ি চাপা দেয়ার অভিযোগে আরো এক ফিলিস্তিনিকে শহীদ





কথিত গাড়ি চাপা দেয়ার অভিযোগে আরো এক ফিলিস্তিনিকে শহীদ
ইহুদিবাদী ইসরাইলি সেনারা আবারো এক ফিলিস্তিনি যুবককে গুলি করে শহীদ করেছে। অধিকৃত জর্ডান নদীর পশ্চিমতীরে ইসরাইলি সেনাদের ওপর গাড়ি চাপা দেয়ার চেষ্টা করলে তাকে হত্যা করা হয় বলে ইসরাইল দাবি করেছে।

আজ শনিবার ফিলিস্তিনের আল খলিল শহরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয় এবং স্থানীয় ব্যক্তিরা তার পরিচয় প্রকাশ করে বলেছেন তিনি ৩৭ বছর বয়সি রামি ওয়াহিদ সাবারনা। ইসরাইলের সামরিক বাহিনী এক বিবৃতি বলেছে, নিহত ফিলিস্তিনি নিজের গাড়ি দিয়ে একদল সেনার ওপর হামলা চালানোর চেষ্টা করলে তাকে গুলি করা হয়। এ ঘটনায় কোনো ইসরাইলি সেনা আহত হয় নি বলে বিবৃতিতে বলা হয়েছে। 

মানবাধিকার কর্মী আরিফ জাবের বলেছেন,ইসরাইলি সেনারা ফিলিস্তিনি যুবকে অত্যন্ত ঠান্ডা মাথায় হত্যা করেছে। ঘটনাস্থলের কাছে এমবুলেন্স কর্মীদের যেতে ইসরাইলি সেনারা বাধা দিয়েছে বলে ফিলিস্তিনি রেড ক্রিসেন্ট সোসাইটির একাধিক সুত্র জানিয়েছে। ইহুদিবাদী সেনারা গত কয়েক মাস থেকে অধিকৃত ভূখণ্ডে ফিলিস্তিনিদের ওপর বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সংঘটিত করে আসছে। শুক্রবার গাজা শহর থেকে ২৫ কিলোমিটার দক্ষিণে অবস্থিত খান ইউনিসে ২১ বছর বয়সী ফিলিস্তিনি নার্স রাজান আশরাফ আল নাজ্জারকে গুলি করে হত্যা করার একদিন পর নতুন করে ইসরাইলি হত্যাকণ্ডের খবর এলো।#






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply