Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » ডিভিলিয়ার্স, ডি ককের অসাধারণ ব্যাটিং, উত্তেজক ম্যাচে পঞ্জাবকে ৪ উইকেটে হারাল বেঙ্গালুরু






ডিভিলিয়ার্স, ডি ককের অসাধারণ ব্যাটিং, উত্তেজক ম্যাচে পঞ্জাবকে ৪ উইকেটে হারাল বেঙ্গালুরু

ডিভিলিয়ার্স, ডি ককের অসাধারণ ব্যাটিং, উত্তেজক ম্যাচে পঞ্জাবকে ৪ উইকেটে হারাল বেঙ্গালুরু


বেঙ্গালুরু: আইপিএল-এ শুক্রবার রাতে আরও একটি টানটান উত্তেজনার ম্যাচ তারিয়ে তারিয়ে উপভোগ করলেন ক্রিকেটপ্রেমীরা। দক্ষিণ আফ্রিকার দুই তারকা এবি ডিভিলিয়ার্স ও কুইন্টন ডি ককের দুর্দান্ত ব্যাটিংয়ের সুবাদে কিংস ইলেভেন পঞ্জাবকে চার উইকেটে হারিয়ে দিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। পঞ্জাবের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন ও তারকা ব্যাটসম্যান লোকেশ রাহুল ভাল পারফরম্যান্স দেখিয়েও দলকে জেতাতে পারলেন না।

এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি। রাহুলের ৪৭, করুণ নায়ারের ২৯ ও অশ্বিনের ৩৩ রানের সুবাদে ১৫৫ রান করে অলআউট হয়ে যায় পঞ্জাব। উমেশ যাদব তিনটি এবং ক্রিস ওকস, কুলবন্ত খেজরোলিয়া ও ওয়াশিংটন সুন্দর দু’টি করে উইকেট নেন।

রান তাড়া করতে নেমে দ্বিতীয় বলেই ওপেনার ব্রেন্ডন ম্যাকালামের (০) উইকেট হারায় ব্যাঙ্গালোর। এরপর ডি ককের (৪৫) সঙ্গে যোগ দেন বিরাট (২১)। তিনি ফিরে যাওয়ার পর ডিভিলিয়ার্স (৫৭) ক্রিজে এসে জাতীয় দলের সতীর্থর সঙ্গে ভাল পার্টনারশিপ গড়ে তোলেন। মনদীপ সিংহও (২২) প্রয়োজনের মুহূর্তে দলকে সাহায্য করেন। ওয়াশিংটন সুন্দর (৯ অপরাজিত) বাকি কাজটা করে দেন।







«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply