Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » আগামী জাতীয় সংসদ নির্বাচন ৭০ সালের মতো গুরুত্বপূর্ণ : নাসিম





আগামী জাতীয় সংসদ নির্বাচন ৭০ সালের মতো গুরুত্বপূর্ণ : নাসিম

 একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ১৯৭০ সালের নির্বাচনের মতো গুরুত্বপূর্ণ বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।
তিনি বলেছেন, ‘১৯৭০ সালের মতো গুরুত্বপূর্ণ এ নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ। নির্বাচনে প্রমাণ হবে ’৭১-এর ঘাতকদের হাতে দেশ থাকবে নাকি মুক্তিযুদ্ধের বাংলাদেশ থাকবে।’
নাসিম আজ শনিবার বিকেলে ধানমন্ডির একটি হোটেলে মুক্তিযোদ্ধাদের সংবার্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ঢাকা ১০ আসনের মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা উপলক্ষে এই আনুষ্ঠানের আয়োজন করা হয়।
স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপসের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য রোজাউর রহমান, সেক্টর কমান্ডার লে. কর্নেল (অব.) আবু ওসমান চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোরশেদ কামাল প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, দেশে উন্নয়নের যে অগ্রগতি হচ্ছে সবাইকে সজাগ থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দলকে ক্ষমতায় আনার মাধ্যমে এ কার্যক্রম অব্যাহত রাখতে হবে। আগামী ছয় মাস সকলকে ঘরে-ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে।
একাদশ জাতীয় নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সংবিধানের বাইরে অন্য কোনো পন্থায় নির্বাচন হবে না। এ নির্বাচনে যারা জয় লাভ করবে আওয়ামী লীগ তা মেনে নেবে। কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply