Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » টানা তিন বছর কোনও বেতন নেননি টুইটার সিইও জ্যাক ডোরসি





টানা তিন বছর কোনও বেতন নেননি টুইটার সিইও জ্যাক ডোরসি

ওয়াশিংটন: ২০১৭ সালে কোনও বেতন নেন নি টুইটারের সিইও তথা সহ-প্রতিষ্ঠাতা জ্যাক ডোরসি। এই নিয়ে টানা তিন বছর কোনও বেতন নিলেন না তিনি।


মার্কিন সিকিউরিটি ও এক্সচেঞ্জ কমিশনে লিপিবদ্ধ করা বয়ানে সংস্থার জানিয়েছে, টুইটারের জন্য দীর্ঘমেয়াদী দায়বদ্ধতা ও বিশ্বাসের দলিল হিসেবে ২০১৭ সালের সব ধরনের আর্থিক অনুদান প্রত্যাখ্যান করেছেন ২০১৭।

তবে, ডোরসির হাতে সংস্থার বিপুলব পরিমাণ শেয়ার রয়েছে, চলতি বছর যার মূল্য ২০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। সংস্থার তরফে জানানো হয়েছে, ২ এপ্রিল অনুযায়ী, ডোরসির হাতে ১.৮ কোটি শেয়ার রয়েছে, যার বর্তমান মূল্য ৫২৯ মিলিয়ন মার্কিন ডলার।


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিদ্যুতায়নের নাম করে বিএনপি দেশের মানুষের সাথে প্রতারণা করেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের খাম্বা ব্যবসার কথা উল্লেখ করে তিনি বলেন, বিএনপি থাকলে দেশে কোন উন্নয়ন হয় না। সকালে গণভবনে ১৫টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুষ্টিয়ার ভেড়ামারায় ৪১০ মেগাওয়াট ক্ষমতাসম্পন্ন কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করেন শেখ হাসিনা। বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে জনগণের প্রতি এ সময় আহবান জানান তিনি। বিদ্যুৎ খাতের উন্নয়নে সরকারি উদ্যোগের কথা তুলে ধরেন প্রধানমন্ত্রী। বলেন, সরকারি নানা উদ্যোগের পাশাপাশি বেসরকারি খাতকেও গুরুত্ব দেয়া হয়েছে।
 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply