Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » বিদেশ সফর শেষে মেহেরপুর ফিরলে জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুলকে সংবর্ধনা




দেশ সফর শেষে মেহেরপুর ফিরলে জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুলকে সংবর্ধনা



ভালোবাসায় সিক্ত হলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান   সদর থানা আওয়ামী লীগের সভাপতি   মোঃ গোলাম রসুল। ১০ দিনের বিদেশ সফর শেষে তিনি বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে মেহেরপুর সীমান্ত সদর উপজেলার দরবেশপুর পৌঁছালে সদর থানা আওয়ামী লীগ, জেলা যুবলীগ, জেলা পরিষদের সদস্য ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জেলা চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাট্রিজ, জেলা ট্রাক মালিক গ্রুপ, জেলা বাস মালিক সমিতি, হোটেল বাজার ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়। এছাড়া ঢাক-ঢোল পিটিয়ে শতাধিক প্রাইভেট কার ও মাইক্রোবাস এবং কয়েক শ’ মোটর সাইকেল র্যালি করে তাকে মেহেরপুর জেলা পরিষদে নেয়া হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে তিনি বক্তব্য রাখেন।
সরকারী সফরে যুক্তরাজ্য ও ভারতে অনুষ্ঠিত প্রশিক্ষণে ও স্ট্যাডি ট্যুরে অংশগ্রহন করতে মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ গোলাম রসুল ২রা এপ্রিল দেশ ত্যাগ করেন। ১০ দিনের সফর শেষে বুধবার রাত সাড়ে ১০ টায় তিনি ঢাকা শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে তিনি মেহেরপুর সদর উপজেলার দরবেশপুর পৌঁছালে মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ জয়নাল আবেদীন ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন তাকে ফুল দিয়ে বরণ করেন। এরপর পর্যায়ক্রমে সদর থানা আওয়ামী লীগের পক্ষে যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক, শহর আওয়ামী লীগের পক্ষে সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক আক্কাস আলী, জেলা মহিলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি তহমিনা খাতুন, জেলা যুবলীগের পক্ষে যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম পেরেশান, জেলা পরিষদের পক্ষে প্যানেল চেয়ারম্যান মোর্শেদুল আলম অতুল ও নার্গিস আরা, জেলা চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাট্রিজের পক্ষে সাধারণ সম্পাদক আরিফুল এনাম বকুল, সদস্য আসলাম খান পিন্টু সাফুয়ান আহমেদ রুপক, জেলা ট্রাক মালিক গ্রুপের সাধারন সম্পাদক মিজানুর রহমান রানা চেয়ারম্যান, হোটেল বাজার ব্যবসায়ী সমিতি পক্ষে সভাপতি আব্দুল হান্নান, জেলা উন্নয়ন ফোরামের সেক্রেটারী আতাউর রহমান সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। পরে ঢাক-ঢোল পিটিয়ে শতাধিক প্রাইভেট কার ও মাইক্রোবাস এবং কয়েক শ’ মোটর সাইকেল র্যালি করে তাকে মেহেরপুর জেলা পরিষদে নেয়া হয়। এসময় তিনি একটি খোলা মাইক্রোতে ছিলেন এবং হাত নেড়ে রাস্তার দু’পাশের জনতার শুভে”ছার জবাব দেন। পরে জেলা পরিষদ মিলনায়তেন সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সংবর্ধিত জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ গোলাম রসুল, মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ¦ জয়নাল আবেদীন, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোর্শেদুল আলম অতুল প্রমুখ।
এসময় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাR¦ মোঃ গোলাম রসুল তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- বিদেশ গিয়ে যে শিক্ষাটা পেলাম তা খুবই গুরুত্বপূর্ণ। এ শিক্ষাটা কার্যকরী করা হলে কাজের ধরণ পরিবর্তন হবে। জনগন অধিক সুবিধা পাবেন। তিনি আরো বলেন- জনগন আমাকে অনেক সম্মান দিয়েছেন। তাদের ভালোবাসায় আজ আমি সিক্ত হলাম।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply