Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » নববর্ষকে ধর্মীয় আবরণে বাধাগ্রস্ত করতে চেয়েছিলো বিএনপি --প্রধানমন্ত্রী শেখ হাসিনা






  নববর্ষকে ধর্মীয় আবরণে বাধাগ্রস্ত করতে চেয়েছিলো বিএনপি --প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষকে ধর্মীয় আবরণের মাধ্যমে বাধাগ্রস্ত করতে চেয়েছিলো বিএনপি। কিন্তু তাদের উদ্দেশ্য সফল হয়নি। বাংলাদেশে আর যেনো অশুভ কোনো শক্তি কখনো ক্ষমতায় আসতে না পারে, সে বিষয়ে সবাইকে সজাগ থাকারও আহ্বান জানান প্রধানমন্ত্রী। সকালে গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় শেষে বক্তব্য রাখেন শেখ হাসিনা। এ সময় উন্নত বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ থাকারও আহ্বান জানান প্রধানমন্ত্রী।

নতুনের আবাহন আর পুরনোকে বিদায় জানানোর বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষ উদযাপনে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনেও ছিলো ' বৈশাখী আমেজ'।

বর্ষবরণের আনুষ্ঠানিকতায় দলীয় প্রধান শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে গণভবনে যান দলের কেন্দ্রীয় নেতারা। ফুল দিয়ে তারা নতুন বছরের শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু কন্যাকে।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের পর সরকার প্রধানকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রীর কার্যালয় ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারাও।

এ সময় শুভেচ্ছা বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, ৯৩ সালে সাড়ম্বরে সোহরাওয়ার্দী উদ্যানে নববর্ষের আয়োজন করতে গেলে, বাধা দিয়েছিলো বিএনপি। যে কোনো অপশক্তিকে দেশ পরিচালনায় রুখে দিতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, বাংলা নববর্ষের ঐতিহ্য অটুট রাখতে, দেশের সর্বত্র আজ উৎসবের আমেজ বিরাজ করছে। স্বাধীনতার চেতনায় উন্নত বাংলাদেশ গড়তে সরকার বদ্ধপরিকর বলেও উল্লেখ করেন তিনি।

সুখী- সমৃদ্ধ বাংলাদেশ গড়ার পথে সবার সহযোগিতা চেয়ে দেশের আপামর জনতাকে নববর্ষের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।








«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply