Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » নিদাহাস ট্রফির দুঃখ ভুলতে চান সাকিব আল হাসান





নিদাহাস ট্রফির দুঃখ ভুলতে চান

সাকিব আল হাসান
নিদাহাস ট্রফি হারের কষ্ট দ্রুত ভুলতে চান সাকিব আল হাসান। সমর্থকদের আশ্বস্ত করেছেন পরের ফাইনালে হারবে না বাংলাদেশ। তাদের সমর্থনে দেশের ক্রিকেটকে এগিয়ে নেবেন। সামনের সিরিজ আর বিশ্বকাপেও বাংলাদেশকে সাফল্য এনে দিতে চান বিশ্বসেরা অলরাউন্ডার। ৩১তম জন্মদিনের আগের দিন ভক্ত-সমর্থকদের নিজের রেস্তোরাঁয় আমন্ত্রণ জানিয়েছিলেন সাকিব আল হাসান।

ক্রিকেট কারো কাছে নিছক-ই একটা খেলা। কারো কাছে ভালোবাসা-জীবনের নাম। টাইগার ক্রিকেটে সেই ভালোবাসার অনেকটা অংশ জুড়ে সাকিব আল হাসান।

বিশ্বসেরা অল-রাউন্ডারকে কয়েক সেকেন্ডের জন্য কাছে পেয়ে, আবেগ আপ্লুত সমর্থকেরা। ক্রিকেট আইকোনকে নিয়ে কথা বলার ধরে দেখার সুযোগ পেয়ে ধরে রাখতে পারেননি চোখের পানি।

সারা দেশের সমর্থকদের এমন সুযোগ করে দিয়েছেন সাকিব নিজে। প্রতি জন্ম দিনে ভক্তদের কাছ থেকে পান শুভেচ্ছা, ভালোবাসা, নানা উপহার। এবার নিজেই আমন্ত্রণ জানিয়েছিলেন তার সমর্থকদের।

নিদাহাস ট্রফি ট্রাজেডি কাঁদায় সাকিবকে। পাঁচ ফাইনালে হিসাবটাও ভালো ভাবেই রেখেছেন। সেই আক্ষেপ-যন্ত্রণা নিজে ও সমর্থকদের ভোলাতে দ্রুত ট্রফি জয় করতে চান বিশ্বসেরা অলরাউন্ডার।

জুন থেকে শুরু টাইগারদের ব্যস্ত সূচি। আফগানিস্তান দিয়ে শুরু এরপর ওয়েস্ট ইন্ডিজ, জিম্বাবুয়ে সিরিজ। ২০১৯ বিশ্বকাপের আগে দম ফেলার ফরসত নেই। এখন থেকেই পরিকল্পনা শুরু করে দিয়েছেন সাকিব।

ইনজুরি থেকে পুরো পুরি সেড়ে উঠেছেন। আইপিএলের যাত্রার আগে চেয়েছিলেন প্রিমিয়ার লিগে খেলতে। তবে নিয়মের মারপ্যাচে হচ্ছে না ম্যাচ অনুশীলন। তারপরেও আইপিলে নতুন দল সানরাইজার্স হাদ্ররাবাদের হয়ে খেলতে চান নিজের সেরাটা।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply