Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » তামিমের ইনজুরি গুরুতর নয়, শতভাগ ফিটনেসে সাকিব





তামিমের ইনজুরি গুরুতর নয়, শতভাগ ফিটনেসে সাকিব

সাকিব আল হাসান-তামিম ইকবাল
তামিম ইকবালের ইনজুরি গুরুতর নয়। ফিজিও থেরাপির দেয়া হলে এক সপ্তাহ পর ব্যাট হাতে অনুশীলন করতে পারবেন। তবে পুরো ফিট হতে সময় লাগবে চার থেকে ছয় সপ্তাহ। এদিকে শতভাগ ফিটনেস ফিরে পেয়েছেন সাকিব আল হাসান- জানিয়েছেন বিসিবি প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী। এপ্রিলে দাবদাহের মধ্যে বিসিএলে ক্রিকেটারদের ফিটনেসের প্রতি যত্নশীল হতে বলেছেন এই চিকিৎসক।

গেলো সেপ্টম্বরে সাউথ আফ্রিকা সিরিজ দিয়ে শুরু টাইগার সদস্যদের ব্যস্ততা কমেনি নিদাহাস ট্রফি পর্যন্ত। টানা খেলেছেন বিপিএল, ট্রাইনেশন, শ্রীলঙ্কা সিরিজ, পিএসএলে। ছয় মাসের ধকলে ইনজুরিতে পরেছেন সাকিব-মুস্তাফিজের মতো তারকারা। সবশেষ সংযোজন তামিম ইকবাল।

পিএসএলের কোয়ালিফায়ারের আগে পাওয়া চোটে দীর্ঘ সময় থাকতে হচ্ছে মাঠের বাইরে। আপাতত টাইগারদের ম্যাচ না থাকায় ক্ষতির মূখে পরতে হচ্ছে না।

নিদাহাস ট্রফিতে পুরো ফিট না হয়েও খেলেছেন সাকিব আল হাসান। সময়ের সাথে ম্যাচ ফিটনেস-টেম্পারমেন্ট ফিরে পেয়েছেন। টাইগার স্কোয়াডের বাকি সদস্যদের ইনজুরি না থাকা স্বস্তি দিচ্ছে। তবে সামনের মাসের লঙ্গার ভার্সন নিয়ে চিন্তায় ম্যানেজমেন্ট।

এপ্রিলের মাঝামাঝিতে গরমের মাত্র বাড়বে। ৪৫ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। এমন আবহাওয়াতে ইনজুরি থেকে বাঁচতে ক্রিকেটারদের খাদ্যাভাস মেনে চলা থেকে থেকে শুরু করে ফিটনেস নিয়ে সতর্ক থাকার পরামর্শ দেবাশিষ চৌধুরীর।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply