Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » কুষ্টিয়ার মহিষাডাঙ্গা মহাসড়কে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত: অস্ত্র গুলি উদ্ধার : চার পুলিশ সদস্য আহত





 

   কুষ্টিয়ার মহিষাডাঙ্গা মহাসড়কে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত: অস্ত্র গুলি উদ্ধার : চার পুলিশ সদস্য আহত


নিজস্ব প্রতিনিধি :  কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মহিষাডাঙ্গায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি পিস্তল, একটি বন্দুক, একটি গাছকাটা করাত ও মোটা দড়ি।  এ ঘটনায় আহত হয়েছে পুলিশের চার সদস্য। বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।







ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উজানগ্রাম ইউনিয়নের মহিষাডাঙ্গায় মহাসড়কে গাছের সঙ্গে দড়ি বেঁধে একদল ডাকাত ডাকাতির চেষ্টা করছে। এমন সংবাদের ভিত্তিতে বিশ্ববিদ্যালয় থানা পুলিশের একটি টিম সেখানে অভিযানে গেলে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টাগুলি চালালে একপর্যায়ে ডাকাত দল পিছু হটে।



এ ঘটনায় অজ্ঞাত এক ডাকাত গুলিবিদ্ধ হলে পুলিশ তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।





বন্দুকযুদ্ধের ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানার এসআই মো. রাশেদুল ইসলাম, কনস্টেবল মো. আহাদুল ইসলাম আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি বন্দুক, একটি গাছকাটা করাত ও মোটা দড়ি উদ্ধার করা করেছে। নিহত ডাকাতের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।
 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply