Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » দেশে জঙ্গিবাদের কোন স্থান নেই : প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম





দেশে জঙ্গিবাদের কোন স্থান নেই : প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম
  প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের কল্যাণ ও শান্তি প্রতিষ্ঠায় কাজ করছে। দেশে উগ্র জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের কোন স্থান নেই।
বৃহস্পতিবার রাত ৮টায় কুষ্টিয়া সার্কিট হাউজে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইহসানুল করিম সাংবাদিকদের উদ্দেশ্যে আরও বলেন, শেখ হাসিনার মত একজন সাংবাদিক বান্ধব প্রধানমন্ত্রী দ্বিতীয় কেউ নেই। তিনি সাংবাদিকদের কল্যাণে কল্যাণ তহবিল গঠনসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন।
তিনি বলেন, ১৯৯১ সালের নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসার পর দেশে বাক স্বাধীনতাকে রুদ্ধ করা হয়েছিল। এর আগ মুহুর্ত পর্যন্ত একটি টেলিভিশন, বিটিভি তাও সরকারি টেলিভিশন ছিল, কোন বেসরকারি টেলিভিশন ছিল না। ১৯৯৬ সালে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যজোটের সরকার ক্ষমতায় আসলে তাঁর সরকারই প্রথম একুশে টেলিভিশনের মাধ্যমে দেশে বেসরকারি টেলিভিশনের যাত্রা শুরু হয়। এখন দেশে প্রায় ৪০টির মত বেসরকারি টেলিভিশন আছে। সাংবাদিকদের কল্যাণেই এই সরকার কাজ করে যাচ্ছে।
মতবিমিনয় সভায় বক্তব্য রাখেন, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব,বাসস কুষ্টিয়া জেলা প্রতিনিধি নুর আলম দুলাল, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক জামিল হাসান খোকন।
আলোচনা সভা শেষে প্রধান অতিথিকে কাঙ্গাল হরিনাথ পদক প্রদান করা হয়। এর আগে জেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগ, সাংবাদিক অধিকার ফোরাম, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া, ফটো জার্নালিস্ট ইউনিয়নের পক্ষ থেকে পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
অনুষ্ঠানে স্থানীয় পত্রিকার সম্পাদক, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে প্রেস সচিব ইহসানুল করিম কুষ্টিয়া পৌর গোরস্থানে প্রয়াত পিতা, মাতার কবর জিয়ারত করেন।

 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply