Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ষড়যন্ত্র করে ক্ষমতায় আসা যাবে না : নাসিম





ষড়যন্ত্র করে ক্ষমতায় আসা যাবে না : নাসিম

  আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেছেন, কোন চক্রান্ত ষড়যন্ত্র করে ক্ষমতায় আসা যাবে না। আজ সোমবার কাজীপুরের সোনামুখী বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের নব-নির্মিত শহীদ মিনার উদ্বোধন শেষে আয়োজিত এক সমাবেশে তিনি এ সব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, এতো ভয় পেলে রাজনীতি করা যায়না। কেউ অন্যায় অপরাধ করলে, সে দোষী প্রমানিত হলে জেল হবে, অপরাধ প্রমাণ না হলে মাফ পাবে। এটাই আইনের বিধান। তাই বলি যদি অপরাধ না করে থাকেন তাহলে এত ভয় পান কেন।
বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা সিদ্দিক হোসেনের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক ইশতিয়াক হাসান, কাজীপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারন সম্পাদক খলিলুর রহমান, কলেজ পরিচালনা কমিটির সদস্য রতন কুমার কর্মকার, কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে মন্ত্রী কাজিপুরের মাথাইলচাপড়ে একটি অটো এ্যামবুলেন্স সার্ভিসের উদ্বোধন এবং হাটশিরায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। এছাড়াও স্বাস্থ্যমন্ত্রী সোনামুখীতে নির্মাণাধীন স্টেডিয়াম, চালিতাডাঙ্গা ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট আমেনা মনসুর মা ও শিশু কল্যাণ কেন্দ্র, চালিতাডাঙ্গা ইউপি ভবন নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply