Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » মেহেরপুরের হোটেল বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ব্যবসায়ীরা




সুমন/রিপন/ খোকন//
মেহেরপুরের হোটেল বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ব্যবসায়ীরা।
 বুধবার দুপুরে ব্যবসায়ী আব্দুল হান্নানের নেতৃত্বে হোটেল বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়
 সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন ব্যবসায়ী শেখ মোমিন, সাজ্জাদুর রহমান মিলন, শিমন আহমেদ, নিজাম উদ্দিন, রাশেদুল ইসলাম প্রমুখ। পরে ব্যাবসাযীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম রসুলের সাথে সাক্ষাৎ করেন এসময় নির্বাচনের নির্বাচনের দাবি করেন। জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল তাদের দাবি শুনে হোটেল বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন কমিশনার নুরুল আহমেদ ও সাধারণ সম্পাদক আরিফুল এনামের সাথে মোবাইল ফোনে কথা বলে এক মাসের মধ্যে নতুন ভোটার তালিকা সংশোধন করে নির্বাচন অনুষ্ঠানের ব্যাপারে নির্শেন দেন।

 প্রসঙ্গত. দির্ঘদিন যাবৎ হোটেল বাজার ব্যবসায়ী সমিতির কোন নির্বাচন অনুষ্ঠিত হয়নি। সভাপতির দায়িত্ব থাকা অবস্থায় ২০১১ সালে মুত্যুবরণ করেন। সেই কমিটির সাধারণ সম্পাদক হিসেবে আরিফুল এনাম বকুল দায়িত্ব পালন করে আসছেন। তবে ২৭ নভেম্বর নির্বাাচন অনুষ্ঠানের তফশিল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার নুরুল আহমেদ। সে মোতাবেক ভোটার তালিকা হালনাগাদ করা হয়। কিন্তু সেই ভোটার তালিকা ক্রটিপূর্ন অভিযোগ তুলে ব্যবসায়ীরা প্রতিবাদ করলে নির্বাচন কমিশন ভোট স্থগিত করে দেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply