Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » বিকিনিতে করিনা, মা হওয়ার পর ফের নয়া লুকে বেগম সাহেবা




বিকিনিতে করিনা, মা হওয়ার পর ফের নয়া লুকে বেগম সাহেবা

মা হয়েছেন তিনি। ছেলের প্রথম জন্মদিন হইহই করে কাটিয়েছেন। স্বামী, ছেলে নিয়ে সংসার করলেও, মা হওয়ার পর ডায়েট মেনে খাওয়াদাওয়া করতে ভোলেননি বেগম সাহেবা। তাই তো, ছেলের জন্মের এক বছরের মধ্যে ফের আগের জায়গায় ফিরে আসছেন করিনা কাপুর খান।
 বিকিনিতে করিনা, মা হওয়ার পর ফের নয়া লুকে বেগম সাহেবা
নিজস্ব প্রতিবেদন : মা হয়েছেন তিনি। ছেলের প্রথম জন্মদিন হইহই করে কাটিয়েছেন। স্বামী, ছেলে নিয়ে সংসার করলেও, মা হওয়ার পর ডায়েট মেনে খাওয়াদাওয়া করতে ভোলেননি বেগম সাহেবা। তাই তো, ছেলের জন্মের এক বছরের মধ্যে ফের আগের জায়গায় ফিরে আসছেন করিনা কাপুর খান।

সুইতজারল্যান্ড থেকে ছুটি কাটিয়ে সবে সবে ফিরেছেন সইফ-করিনা। বিদেশ থেকে ছুটি কাটিয়ে ফিরে নিউ ইয়ারে নবাবের সঙ্গে পার্টিও করেছেন বেগম সাহেবা। এসবের মধ্যেই এবার সামনে এল করিনা কাপুর খানের নয়া ফটোশুট। যেখানে কখনও বিকিনিতে দেখা যাচ্ছে বেগম সাহেবাকে, আবার কখনও সুইমিং পুলে দেখা যাচ্ছে করিনাকে। এক এক ছবিতে এক এক রকম লুকে ধরা দিয়েছেন পতৌদির বেগম।
সম্প্রতি ‘ভীর দি ওয়েডিং’-এর শুটিং শেষ করেছেন করিনা কাপুর খান। ওই সিনেমায় সোনাম কাপুর এবং স্বরা ভাস্করের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় করিনাকে। ‘ভীর দি ওয়েডিং’-এর পর করিনা কোন সিনেমার শুটিং শুরু করবেন, সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।
এদিকে আর কয়েক দিনের মধ্যে মুক্তি পাবে সইফ আলি খানের সিনেমা ‘কালাকানডি’। সইফের ওই সিনেমা নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে প্রত্যেশা বাড়তে শুরু করেছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply