Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » প্রিমিয়ার লীগের সাবেক চ্যাম্পিয়ন লিস্টার সিটিতে যোগ দিয়েছেন পর্তুগীজ মিডফিল্ডার আদ্রিয়েন সিলভা




  অবশেষে লিস্টারে যোগ দিলেন সিলভা

  অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পরে প্রিমিয়ার লীগের সাবেক চ্যাম্পিয়ন লিস্টার সিটিতে যোগ দিয়েছেন পর্তুগীজ মিডফিল্ডার আদ্রিয়েন সিলভা। আর নতুন এই চুক্তিতে ক্লাবের হয়ে নিজেকে যতটুকু সম্ভব মেলে ধরতে চেষ্টা করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন সিলভা।
২৮ বছর বয়সী সিলভা পর্তুগালের হয়ে ২০টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়েছেন। ছিলেন ইউরো ২০১৬ চ্যাম্পিয়ন দলেরও সদস্য। স্পোর্টিং লিসবন থেকে ২২ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে দলবদল করতে তাকে চার মাস অপেক্ষা করতে হয়েছে। আগস্টে দলবদল সংক্রান্ত প্রয়োজনীয় কার্যাদি সম্পন্ন হতে ডেডলাইন থেকে মাত্র ১৪ সেকেন্ড দেরী হওয়ায় ফ্রান্সে জন্মগ্রহণকারী এই মিডফিল্ডারের লিস্টারের হয়ে মাঠে নামা হয়নি। যদিও কোর্ট অব আরবিট্রেশনে আপীল করেও কোন কাজ হয়নি। দলবদলের পরে লিস্টারের ইন-হাউজ টেলিভিশনে সিলভা বলেছেন, ‘এই ধরনের পরিস্থিতিতে একজন খেলোয়াড়কে অনেক চড়াই-উতরাই পার করতে হয়। কিন্তু সবসময়ই তার মধ্যে ইতিবাচক মানসিকতা থাকতে হবে। আমি সেটাই করার চেষ্টা করেছি। আমি আমার নিজের লক্ষ্যে অবিচল ছিলাম।’
সোমবার হাডার্সফিল্ড টাউনে সিলভা লিস্টারের বেঞ্চে বসে ছিলেন। পুরো মৌসুমে না খেললেও নিজেকে ফিট দাবী করেছেন সিলভা। তবে কঠিন সময় পার করে অবশেষে লক্ষ্যে পৌঁছাতে পেরে দারুন খুশী এই পর্তুগীজ মিডফিল্ডার।
   
 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply