Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ভারত-পাকিস্তান ইস্যুতে পুতিনের মধ্যস্থতার প্রস্তাব





  ভারত-পাকিস্তান ইস্যুতে পুতিনের মধ্যস্থতার প্রস্তাব: স্বাগত জানাল ইসলামাবাদ

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন
ভারত ও পাকিস্তানের মধ্যকার চলমান উত্তেজনাকর পরিস্থিতি নিরসনে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের দেয়া প্রস্তাবকে স্বাগত জানিয়েছে ইসলামাবাদ। রেডিও পাকিস্তানের বরাত দিয়ে দেশটির ইংরেজি দৈনিক এক্সপ্রেস ট্রিবিউন এ খবর দিয়েছে।

আজ (বৃহস্পতিবার) পাক পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র নাফিস জাকারিয়া সাপ্তাহিক সংবাদ ব্রিফিংয়ে বলেন, সম্প্রতি রাশিয়ার  উঁচু পর্যায়ের সঙ্গে পাকিস্তান যোগাযোগ করেছে এবং ইসলামাবাদ পুতিনের মধ্যস্থতার প্রস্তাবকে স্বাগত জানিয়েছে। তবে পুতিন কবে কখন এ প্রস্তাব দিয়েছেন তা পরিষ্কার করেন নি জাকারিয়া।

এদিকে, নাফিস জাকারিয়া সাংবাদিকদেরকে জানান, আইসিসি ট্রফির সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তান বিজয়ী হওয়ার পর কাশ্মিরি জনগণ আনন্দ মিছিল বের করলে তাতে হামলা করেছে ভারতীয় সেনারা এবং কাশ্মিরিদের দোকান-পাট ভাংচুর ও লুটপাট করেছে। তিনি জানান, পবিত্র রমজান মাসে ভারতীয় সেনারা ২৫ জনকে হত্যা ও ২০০ জনকে আহত করেছে; তারা পবিত্র রমজান মাসকে সম্মান করছে না। এমনকি গত শুক্রবার জামেয়া মসজিদ তালাবদ্ধ করা হয়েছে এবং সেখানে কাশ্মিরি মুসল্লিদেরকে নামায পড়তে দেয়া হয় নি বলে উল্লেখ করেন পাক পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র।#






«
Next
Newer Post
»
Previous
Older Post