Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » জল্পনা-কল্পনা এখন তুঙ্গে মেহেরপুর পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে লড়ছেন ৬ জন প্রার্থী





 রিপন/সৃমন/খোকন//  জল্পনা-কল্পনা  এখন তুঙ্গে
 মেহেরপুর পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে লড়ছেন ৬ জন প্রার্থী
 
 আগামী ২৫ এপ্রিল মেহেরপুর পৌরসভা নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা প্রচার প্রচারণা নিয়ে ব্যাস্ত সময় পার করছে।


মেহেরপুর পৌরসভা ৩ নম্বর  ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর  পদে লড়ছেন ৬ জন প্রার্থী। মেহেরপুর পৌরসভা শহরের তাঁতিপাড়া, থান পাড়া, থানা রোড, ডাঙাপাড়া, মুর্খাজি পাড়া, বেড় পাড়া ও শাহাজীপাড়ার একাংশের ২ হাজার ৬শ ৮৪ জন ভোটার নিয়ে গঠিত ৩ নম্বর ওয়ার্ড।  


 সৈয়দ আবু আব্দুল্লাহ বাপ্পি (পানির বোতল)

 মেহেরপুর পৌরসভা তাঁতিপাড়ার মরহুম সৈয়দ কামরুল হকের ২ পুত্র ও ৩ কন্যার সর্বকনিষ্ট সৈয়দ আবু আব্দুল্লাহ বাপ্পি স্ব-শিক্ষিত।  পাশাপাশি নির্বাচনের পূর্ব প্রস্তুতি হিসেবে অনেক আগে থেকে জনসেবা করে নিজের একটা ক্লিন ইমেজ তৈরি করলেও মাঝে একুট ভাটা পড়ে এলাকাই না থাকায়। তার সাথে জাহাঙ্গীর আলমের মূল প্রতিদন্দীতা হবে বলে তিনি জানান। তবে তিনি জয়ের ব্যাপারে আশাবাদি। তিনি বলেন বর্তমান কাউন্সিলর ২৪ বছর ধরে দায়িত্ব পালন করলেও এলাকার উন্নয়নে তেমন কোন  ‍ভুমিকা রাখতে পারেননি। তিনি নির্বাচিত হলে, এলাকার উন্নয়ন, শিক্ষার মানউন্নয়নের পাশাপাশি মাদক, বাল্য বিবাহ, প্রতিরোধে কাজ করবেন বলে জানান। তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।


 মিয়ারুল ইসলাম (টেবিল ল্যাম্প)


 মেহেরপুর পৌরসভা শহরের বেড় পাড়ার তাহাজ উদ্দিন শেখ তারণের ৬ পুত্র ও ২ কন্যা সন্তানে ৪র্থ মিয়ারুল ইসলাম। তিনি গত নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হলেও এবারের নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদি। তিনি বলেন এলাকার তেমন কোন উন্নয়ন হয়নি আজও। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন করতে চান। তার সাথে বাপ্পির ভোট যুদ্ধ হবে বলে তিনি মনে করেন।


 
 নাসিরুল ইসলাম (ডালিম)

 মেহেরপুর পৌরসভা মূখার্জি পাড়ার ওলি মোহাম্মদের ৬ ছেলে মেয়ের মধ্যে একমাত্র পুত্র নাসিরুল ইসলাম। এইচএসসি পাশ করার পর থেকে ব্যবসা করছেন। তারও এলাকায় একটা ক্লিন ইমেজ রয়েছে। বহদিন ধরে এলাকার সমাজ উন্নয়নে ভুমিকা রেখেছেন। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে বলেন, দীর্ঘ ২৪ বছর এ এলাকায় কোন উন্নয়ন হয়নি। তিনি জয়ী হলে এটাকে মডেল ওয়ার্ড হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। তিনি বলেন, এলাকার উন্নয়নের জন্য স্কুল, মাদ্রাসার উন্নয়ন সহ এলাকার রাস্তা সড়কবাতি সহ যাবতীয় কাজ করতে চান। এলাকাকে মাদকমুক্ত করতে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করার কথা জানান তিনি।

 সেলিম রেজা কল্লোল (ব্ল্যাক বোর্ড)
মেহেরপুর পৌরসভা শহরের তাঁতি পাড়ার আনিছুর রহমানের ২ সন্তানের বড় সন্তান সু-শিক্ষিত কল্লোল এলাকাবাসীর স্বার্থ সংশিষ্টসহ উন্নয়ন মূলক কর্মকান্ড করার ব্রতনিয়ে প্রথমবারের মত নির্বাচন যুদ্ধে অবর্তীন হয়েছেন। নির্বাচনে সকলকে সমান প্রতিনন্দী মনে করেন তিনি। ২৪ বছরের উন্নয়ন নিয়ে তিনি বলেন, কি উন্নয়ন হয়েছে আর হয়নি তা জনগনের উপর ছেড়ে দিয়েছেন। তিনি নির্বাচিত হলে, মাদক মুক্ত যুব সমাজ গঠন, শিক্ষার মান উন্নয়নসহ আইন শৃংখলা নিয়ে কাজ করবেন বলে জানান।

 জাহাঙ্গীর আলম (উট পাখি)

 মেহেরপুর পৌরসভা বেড় পাড়ার ফজলুর রহমান বিশ্বাসের ৮ সন্তানের ৪র্শ সন্তান জাহাঙ্গীর আলম। প্রথম বারের মত নির্বাচনে অংশ নিচ্ছেন। তার সাথে নাসিরুল ইসলামের মূল ভোটযুদ্ধ হবে বলে তিনি জানান। তিনি নির্বাচিত হলে এলাকার প্রধান প্রধান সমস্যা সমাধানের জন্য কাজ করবেন বলে জানান।

ফিরোজ হোসেন (পাঞ্জাবি)

 মেহেরপুর পৌরসভা তাঁতি পাড়ার মুক্তিযোদ্ধা আবুল হোসেনের ৪ সন্তানের বড় তিনি। এলাকায় ব্যবসায়ী হিসেবে পরিচিত ফিরোজ হোসেন প্রতিদন্দী কোন প্রার্থীকে খাটো কওে দেখছেন না। নির্বাচিত হলে সুপেয় পানি, মশা নিধন, ড্রেনেজ ব্যবস্থাসহ সকল উন্নয়ন করবেন বলে জানান।






«
Next
Newer Post
»
Previous
Older Post