Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ইভানকার ‘আবদারেই’ সিরিয়ায় হামলা করেছেন ট্রাম্প!





  ইভানকার ‘আবদারেই’ সিরিয়ায় হামলা করেছেন ট্রাম্প!

সিরিয়ায় মার্কিন ক্ষেপণাস্ত্র হামলার পেছনে ইভানকা ট্রাম্প বিশেষ ভূমিকা পালন করেছেন। তারই 'আবদারে' এ হামলা করা হয়েছে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে এরিখ ট্রাম্প আজ(মঙ্গলবার) এটি নিশ্চিত করেছেন।

তিন সন্তানের মা ইভানকা সম্প্রতি ট্রাম্প অবৈতনিক উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। সিরিয়ার একটি সামরিক ঘাঁটির বিরুদ্ধে মার্কিন ক্ষেপণাস্ত্র হামলার নির্দেশ দেয়ার বিষয়ে প্রেসিডেন্ট ট্রাম্পের ওপর তিনি প্রভাব বিস্তার করেছেন।  ট্রাম্পের ছেলে এরিখ ব্রিটেনের দ্যা টেলিগ্রাম এ কথা বলেছেন। তিনি বলেন, তিন সন্তানের মা ইভানকা এ ক্ষেত্রে প্রভাব বিস্তার করেছে এ বিষয়ে আমি নিশ্চিত। কথিত রাসায়নিক হামলাকে কেন্দ্র করে ইভানকা বলেছেন, দেখ এটি একটি ভয়াবহ ঘটনা।

অবশ্য চলতি মাসের ৭ তারিখে সিরিয়ার বিমান ঘাঁটিতে চালানো হামলার নির্দেশ দেয়ার ক্ষেত্রে ইভানকার প্রভাব নিয়ে প্রথম খবর পরিবেশন করেছিল ব্রিটিশ সংবাদপত্র সানডে টাইমস।

অবশ্য কথিত রাসায়নিক হামলার সঙ্গে জড়িত না থাকার কথা একাধিকার বলেছে দামেস্ক সরকার। এ ছাড়া, যুদ্ধ যখন সব ফ্রন্টেই অব্যাহত বিজয়ী হচ্ছে তখন রাসায়নিক হামলা করে কেনও বিশ্বের নিশ্চিত ক্ষোভের শিকার হবেন প্রেসিডেন্ট বাশার আল-আসাদ –তারও কোনো যুক্তিগ্রাহ্য ব্যাখ্যা পাওয়া যায় নি।#







«
Next
Newer Post
»
Previous
Older Post