Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » বিমান থেকে ফেলে দেওয়া ব্যক্তির দেহ পড়ল মেক্সিকোর উত্তরাঞ্চলের হাসপাতালের ছাদে





   বিমান থেকে ফেলে দেওয়া ব্যক্তির দেহ পড়ল হাসপাতালের ছাদে

মেক্সিকো সিটি:  বিমান থেকে ফেলে দেওয়া এক ব্যক্তির দেহ পড়ল মেক্সিকোর উত্তরাঞ্চলের রাজ্য সিনালোয়ার একটি হাসপাতালের ছাদে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই ব্যক্তিকে বিমান থেকে নিচে ফেলে দিতে তাঁরা দেখেছেন। সিনালোয়া মাদক পাচারকারীদের মুক্তাঞ্চল বলে পরিচিত।
সরকারের স্বাস্থ্য বিভাগের আধিকারিকরা জানিয়েছেন, এলডোরাডো শহরের আইএমএসএস হাসপাতালের ছাদে স্থানীয় সময় সকাল সাড়ে সাতটা নাগাদ ওই দেহটি এসে পড়ে।
হাসপাতালের বাইরে দাঁড়িয়ে থাকা প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হাসপাতালের ওপরে খুব কম উচ্চতা দিয়ে একটি বিমান উড়ে যাচ্ছিল। সেই সময়ই বিমান থেকে এক ব্যক্তিকে ছুঁড়ে ফেলা হয়।

বিমান থেকে ওই ব্যক্তিকে জীবিত অবস্থায় ছুঁড়ে ফেলা হয়েছিল কিনা, সে বিষয়ে কোনও মন্তব্য করেননি আধিকারিকরা।

পরে সিনালোয়ার ডেপুটি অ্যাটর্নি জেনারেল জেসাস মার্টিন রোবলস জানিয়েছেন, হাসপাতালের ছাদে যে দেহটি পাওয়া গেছে তাতে জোরাল আঘাতের চিহ্ন ছিল। তবে বিমান থেকেই দেহটি ছুঁড়ে ফেলা হয়েছিল কিনা, তা স্পষ্ট করে জানাননি তিনি।
সরকারের জনস্বাস্থ্য বিভাগের আধিকারিকরা জানিয়েছেন, শহরে আরও দুটি দেহ পাওয়া গিয়েছে। ওই দুটি দেহও বিমান থেকেই ছুঁড়ে ফেলা হয়েছিল বলে স্থানীয় সংবাদমাধ্যম দাবি করেছে।তাদের সন্দেহ স্থানীয় গ্যাংয়ের নেতারা ওই দুটি দেহ তুলে নিয়ে গিয়েছে।
সিনালোয়ার মাদক পাচার চক্রের মূল মাথাকে ২০১৬-তে গ্রেফতার করা হয়। এরপর তাকে চলতি বছরের প্রথম দিতে আমেরিকায় প্রত্যর্পন করা হয়। ওই ঘটনার পর থেকেই সিনালোয়ার নিরাপত্তা পরিস্থিতির অবনতি ঘটেছে। মাদক কারবারীদের মধ্যে গোষ্ঠী সংঘর্ষ, অন্তর্কলহের কারণে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে বলে জানা গিয়েছে।
 
 
 






«
Next
Newer Post
»
Previous
Older Post