Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » মেহেরপুর জেলার মেহেরপুর সদর. গাংনী, মুজিবনগর সহ তিন্ উপজেলার টুকরো খবরগুলো দেখুন ///// আপনী ও শেয়ার করুন





 মেহেরপুর জেলার মেহেরপুর সদর. গাংনী, মুজিবনগর   সহ তিন্ উপজেলার   টুকরো খবরগুলো দেখুন /////  আপনী ও   শেয়ার করুন


 মেহেরপুরের গাংনী উপজেলা সাহারবাটিতে হাফিজুল ইসলাম নামের এক ভুষিমাল ব্যবসায়ীর আড়তের সামনে থেকে একটি বোমা উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সকালে গাংনীর ধলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই রশিদুল ইসলাম বোমাটি উদ্ধার করেন

এএসআই রশিদুল ইসলাম জানান, সাহারবাটি বাজারে ব্যবসায়ী ও মেহেরপুর পল্লী বিদ্যুতের এলাকা পরিচালক হাফিজুল ইসলামের আড়তের সামনে একটি লাল টেপ দিয়ে মোড়ানো একটি বোমা দেখতে পেয়ে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলে গিয়ে বোমাটি উদ্ধার করা হয়।

সাহারবাটি বাজারে ব্যবসায়ী ও মেহেরপুর পল্লী বিদ্যুতের এলাকা পরিচালক হাফিজুল ইসলাম জানান, গ্রাম্য গ্রুপিং রাজনীতির কারণে ভয়ভীতি দেখানোর জন্য বোমাটি কেউ রেখে যেতে পারে
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 মেহেরপুর জেলা শাখার উদ্যোগে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত
         বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির মেহেরপুর জেলা শাখার উদ্যোগে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের জেলা শাখার সভাপতি এ এস এম ফরদি উদ্দীনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি কাজী জহুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহসভাপতি শরিফুল আলম, কাজী শাহ আলম, কেন্দ্রীয় পরিচালক রফিকুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য দেন গাংনী উপজেলা শাখার সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক বাবর আলী, কুষ্টিয়া জেলা শাখার সভাপতি আব্দুল আজিজ, সম্পাদক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
   



মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে সাইফ পাওয়াটেকের পৃষ্ঠপোষকতায়  শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে রাইপুর জাগরনী ক্লাব সেমিফাইনালে উঠেছে।
 শুক্রবার বিকালে মেহেরপুর ষ্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত খেলায় জাগরনী ক্লাব জাহিদের দেওয়া একমাত্র গোল টেংরামারি যুব সংঘকে পরাজিত করে



মেহেরপুরের মুজিবনগরে “কিডনী এন্ড জেনারেল হাসপাতালের” উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে মুজিবনগর আ¤্রকাননে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাঃ সাইফুল ফেরদৌস মুহাম্মদ খায়রুল আতাতুক। উপস্থিত ছিলেন কিসমত মন্ডল মেমোরিয়াল ট্রাস্টের (এম.কে.জি.এইচ) প্রতিষ্ঠাতা পরিচালক এ.কে.এম কামরুল হাসান দোলন, ডাঃ মারুফা বেগম, এম.কে.জি.এইচের নির্বাহী পরিচালক ডাঃ রিচার্ড সরেন প্রমুখ। হাসপাতালটি কিসমত মন্ডল মেমোরিয়াল ট্রাস্টের একটি প্রতিষ্ঠান।






«
Next
Newer Post
»
Previous
Older Post