Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » সাপ্তাহিক রাশিফল // ১২ ফেব্রুয়ারি ২০১৭ - ১৮ ফেব্রুয়ারি ২০১৭





সাপ্তাহিক রাশিফল
 ১২ ফেব্রুয়ারি ২০১৭ - ১৮ ফেব্রুয়ারি ২০১৭
রবি – মকরে । চন্দ্র – সিংহ । মঙ্গল – মিনে । বুধ – মকরে । বৃহস্পতি – বক্রি তুলা । শুক্র – মিনে । শনি – বৃশ্চিক পরে ধনুতে । রাহু - সিংহ । কেতু - কুম্ভে । তিথি দ্বিতীয়া থেকে সপ্তমী । 

 মেষ
সপ্তাহটি কোনও প্রকার শত্রুর অশান্তির দ্বারা শুরু হতে পারে । কোনও প্রকার বাজে চিন্তা বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও প্রকার নতুন অর্থ লাগাবেন না । উচ্চ কোনও ব্যক্তির জন্য কর্ম স্থানে বিপদ মুক্ত হতে পারে । কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে কটু কথা শুনতে হতে পারে । বিবাহ জীবন খুব ভালো যাবে না । নতুন কোনও কাজের শুরু করবেন না । প্রেমের দিকে খুব ভাল সাড়া পাবেন না ।

 বৃষ
সম্পত্তি নিয়ে কোনও বিবাদ বাধতে পারে গুরুজনের সঙ্গে । মাথা ঠাণ্ডা রেখে এসপ্তাহে সকল কাজ করতে হবে না হলে বিপদ বাড়তে পারে । কোনও নতুন খবর মনে আনন্দ বাড়াতে পারে । মধ্য ভাগে কোনও ভাল আশাপুরন হতে পারে । ধীরে চলাফেরা করুন রক্তচাপ বাড়তে পারে । সন্তানের কাজের ব্যপারে চেষ্টা । অপর কাউকে নিয়ে সংসারে অশান্তি বাড়বে । গান নিয়ে যারা চর্চা করেন তাদের ভাল সুযোগ আসছে ।

 মিথুন
এসপ্তাহে ভাই বোনে অশান্তি কোনও অপর ব্যক্তির দ্বারা সমঝোতা হতে পারে । লেনদেনের কাজ নিয়ে সমায় কিছুটা কেটে যাবে । বহু পরিশ্রমে ফল বেশি পাবেনা । কাউকে কিছু বলতে হলে অপেক্ষা করুন ফল ভাল হবে । মধ্য ভাগে ব্যবসায় কিছু বাধার মুখে পড়তে হতে হবে । বাড়ির বাহিরে থেকে যারা কাজ করেন তাদের জন্য ভাল সময় । কর্মচারী নিয়ে সংসারে অশান্তি । বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে ।

 কর্কট
সপ্তাহের প্রথম দিকে কোনও বিবাহ নিয়ে ব্যস্ত হতে হবে । কোনও প্রকার কর্মে চাপ বাড়তে পারে । বাড়িতে পুজাপাঠের আনন্দ হতে পারে । বয়সে বড় কোনও ব্যক্তির সঙ্গে অযথা তর্ক করবেন না । ব্যবসার দিকে ভাল ফলের আশা করা যায় ও সঞ্চয়ের যোগ আছে । প্রেমের বিষয় নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে । বড়দাদার সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি। সন্তানের সঙ্গে মাথাগরম করবেনা ।

 সিংহ
এসপ্তাহের প্রথম দিকে কোনও জিনিসপত্র হারাতে পারে । কর্ম স্থানে কোন প্রকার বাধা পরতে পারে ও অপর কারোর শরীরের সমস্যা নিয়ে ব্যস্ত হতে হবে । কাজের পরিধি বাড়তে পারে । বাড়তে তুচ্ছ কারনে তুমুল অশান্তি বাধতে পারে । মধ্য ভাগে খুব ভাল যোগাযোগ হতে পারে সবদিকে । ব্যবসার দিকে খুব ভাল ভাবে নজর দিন । কর্মস্থানে কিছু পরিবর্তন আসতে পারে । স্ত্রী ব্যপারে কোনও বিবাদ হওয়ার যোগ ।

 কন্যা
কন্যা
সাহসের সঙ্গে শত্রুর সঙ্গে মোকাবিলা করুন জয় নিশ্চিত । এসপ্তাহে প্রচুর খরচ বাড়তে পারে । বন্ধুর দ্বারা কোনও প্রকার সমস্যা আসতে পারে । অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা ও অবসাদ আনতে পারে । আপনার কোন ব্যবহারের জন্য নিকট লোকেরা মুখ ঘুরিয়ে নিতে পারে । কর্ম স্থানে ভাল নির্দেশের জন্য সন্মান বাড়তে পারে । গুরুজনের সঙ্গে অযথা তর্ক বাধতে পারে । প্রেমের জীবন ভাল হবেনা । ব্যবসার দিকে ভাল সংবাদ আসতে পারে।
 তুলা
বাড়ির লোকের ভাল ব্যবহারে জন্য আপনাকে আর পরিশ্রমী করে তুলবে । অপ্রিয় সত্য কথা বলবার জন্য কর্ম স্থানে অশান্তি বাধতে পারে । পশ্চিম দিকের কোন বন্ধুর সাহায্য পেয়ে আপনি উপকৃত হবেন । মধ্য ভাগে সকল দরকারি কাজগুলো মিটিয়ে নিন । আয় ও ব্যয়ের মধ্যে সমতা ঠিক থাকবেনা । শেষের দিকে সন্তান নিয়ে কোন প্রকার চিন্তা বাড়তে পারে । কোন উপহার আসতে পারে । স্ত্রীর কাছে নমনীয় মনোভাব রাখুন ।

 বৃশ্চিক
এসপ্তাহের প্রথম দিকে বাড়িতে কোনও অতিথি আশার যোগ । কিন্তু কোনও প্রকার অশান্তির ঘটতে পারে । কোনও নায্য পাওনার জন্য নেক সময় নষ্ট হতে পারে । যাহারা পড়াশুনা নিয়ে থাকেন তাদের জন্য ভাল সময় । মনের ভিতর একটা অজানা ভয় কাজ করবে । প্রতিবেশীর সঙ্গে অশান্তি অনেক দূর পর্যন্ত যেতে পারে । কোনও বাহিরের লোকের দ্বারা উপকার পেতে পারেন । স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যাবে ।

 ধনু
সপ্তাহের প্রথম দিকে কোনও প্রকার ভ্রমনের ব্যবস্থা হতে পারে । লোকের সঙ্গে যোগাযোগ ভাল হবে । উচ্চ কোনও ব্যক্তির কাছ থেকে কর্মে কোনও প্রকার সাহায্য পেতে পারেন । অংশীদারি ব্যবসায় খুব ভাল ভাবে নজর রাখুন । মধ্যভাগে পরিবারে একটু ঝামেলা বাধতে পারে । এসপ্তাহে জল থেকে একটি বিপদ দেখা যাচ্ছে । অপরের কোনও কথায় ভরসা না করে একটু অপেক্ষা করুন । প্রেমের দিকে ভাল ফল পাবেন ।

 মকর
মকর
সপ্তাহের প্রথম দিকে যারা সরকারি কাজে ব্যস্ত থাকেন তাদের জন্য খুব ভাল খবর আসতে চলেছে । কোনও পড়ে থাকা কাজ শেষ করুন পরে কাজের চাপে সময় পাবেনা । অপরের ধীরে চলা আপনার পছন্দ হবেনা । শত্রুর কোনও বাধা অপসারণ করতে মনের জোর দরকার। স্ত্রীর জন্য কোনও প্রকার খরচ বাড়তে পারে । পিতামাতার সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ । ব্যবসার দিকে মধ্যম প্রকার যাবে । বাড়তি কোনও খরচ হতে পারে শেষের দিকে।

 কুম্ভ
সপ্তাহের প্রথম দিকে কাউকে উপকার করতে গিয়ে হেনস্থা হতে হবে । সন্তান নিয়ে দূরে যেতে হবে কাজের জন্য । কোনও বড় ভুল হতে গিয়ে বন্ধুর জন্য সামলে নেবেন । বাড়িতে কোন আনন্দবহুল পরিবেশ হতে পারে । মধ্যভাগে বাড়িতে পুজা পাঠের জন্য আলোচনা ব্যবসার স্থানে চাপ বাড়তে পারে । চাকুরির স্থানে কোনও জটিলতা বাড়বে । আবেগপ্রবন না -হয়ে বাস্তবাদি হওয়া দরকার । স্ত্রীর সঙ্গে বিবাদ ।


 মীন
সপ্তাহের প্রথম দিকে নতুন বন্ধুর সঙ্গে পরিচয় বাড়তে পারে । ব্যক্তিগত কোনও কারনে কর্ম স্থানে অশান্তি বাধতে পারে । সংসারের খরচ বাড়বার জন্য চাপ বাড়তে পারে । নিজের বুদ্ধির জোরে শত্রুকে পরাজয়, আগুন থেকে একটু সাবধান । সপ্তাহের মধ্যভাগে প্রতিবেশীর সঙ্গে কোনও প্রকার অশান্তি বাধতে পারে । শেষের দিকে স্বামী-স্ত্রী কোন অশান্তি, শরীর খুব ভাল যাবেনা । সন্তানের জন্য ভাল খবর ।






«
Next
Newer Post
»
Previous
Older Post