Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» »Unlabelled » শাহরুখ+ইমতিয়াজ= ফাটাফাটি রোম্যান্স





 শাহরুখ+ইমতিয়াজ= ফাটাফাটি রোম্যান্স


মুম্বই:  ‘শাহরুখের সঙ্গে রোম্যান্স মানেই আমার কাছে বিরাট প্রাপ্তি। তার ওপর যদিও ইমতিয়াজের কাহিনি হয়, তাহলে সেটা এক কথায় স্বপ্নপূরণ’ এমনটাই জানালেন ইমতিয়াজের নায়িকা অনুষ্কা শর্মা।

‘যব ইউ মিট’ দিয়ে প্রেম-কথার যে জার্নি শুরু করেছেন পরিচালক তা ‘রকস্টার’র হাত ধরে ‘হাইওয়ে’ দিয়ে ‘তামাশা’য় দাড়িয়েছে। এখন থেকে আরও এক প্রেমের কাহিনি বুনেছে ইমিতাজ। সেই গল্পের নায়ক-নায়িকা শাহরুখ-অনুষ্কা।


আদিত্য চোপড়ার ‘রব নে বানা দি জোরি’র পর আবার অনস্ক্রিন রোম্যান্স করতে দেখা যাবে অনুষ্কা ও শাহরুখকে। কিন্তু অনুষ্কার কথায়, “ওটা নাকি রোম্যান্সই ছিল না। কারণ এ ছবিতে তিনি বুঝতেই পারেনি কার সঙ্গে রোম্যান্স করছেন”। তাই এবার ইমতিয়াজেরর কাহিনিতে শাহরুখের সঙ্গে প্রেমের ষোলকলা পূর্ন করতে চান পিকে গার্ল। সোজা সাপটা ভাষায় জানিয়ে দিলেন, “ একটি ছেলে ও মেয়ের সম্পর্ক, তাঁদের ভালবাসার কথা যেমন করে ইমতিয়াজের কাহিনিতে ধরা দেয়। এক কথায় তা অসাধারণ। আর ইমিতাজের সঙ্গে কাজ করছি এটা ভেবেই খুব ভাল লাগছে।

সুতরাং ‘রব দে বানা দি জোরি’ জুটি এবার ইমিতায়াজের ‘হাইওয়ে’ ট্রাকে। তবে এখনও ঠিক হয়নি ছবির নাম। সব কিছু ঠিকঠাক চললে আগামী মাস হয়ে শুরু হবে ছবির কাজ। জানা গিয়েছে এবার ইমতিয়াজের লোকেশন পাঞ্জাব ও লন্ডন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply