Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » বিশ্বে এই দশকের ‘হটেস্ট ওম্যান’ প্রিয়ঙ্কা চোপড়া






বিশ্বে এই দশকের ‘হটেস্ট ওম্যান’ প্রিয়ঙ্কা চোপড়া


মার-কাটারি লুক্‌স। চোখ-ধাঁধানো ফ্যাশন স্টেটমেন্ট। চোস্ত বাচনভঙ্গি আর অসাধারণ অভিনয় প্রতিভার মিশেল হলেন প্রিয়ঙ্কা চোপড়া।

বলিউড তো আগেই কাঁপিয়েছেন। এখন প্রিয়ঙ্কাতে মন্ত্রমুগ্ধ হলিউডও।

আন্তর্জাতিক স্তরে নিজের জায়গা পাকাপাকি করে নেওয়ার পাশাপাশি ভারতের নামও উজ্জ্বল করেছেন ‘বেওয়াচ’ খ্যাত নায়িকা।

তাঁর মুকুটে আরও একটি পালক যোগ হল। ম্যাক্সিমের মতো আন্তর্জাতিক মাপের ম্যাগাজিনের বিচারে এই দশকের ‘হটেস্ট ওম্যান’-এর শিরোপা জিতে নিলেন প্রিয়ঙ্কা।

এখানেই শেষ নয়, পর পর তিন বার ম্যাক্সিমের বিচারে বিশ্বের হটেস্ট ১০০ মহিলার তালিকাতেও ছিল প্রিয়ঙ্কার নাম। যা এর আগে কখনও হয়নি। আন্তর্জাতিক গ্ল্যামার দুনিয়ায় ইতিহাস তৈরি করলেন এই ডিভা।

বাড়ি ছেড়ে বেড়িয়ে গেলেন প্রিয়ঙ্কা, কেন?

হঠাৎ করেই নিজের বাড়ি ছেড়ে বেড়িয়ে গেলেন প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু কেন? হঠাৎ কী এমন হল যে নিজের বাবা-মায়ের বাড়ি ছাড়তে হল পিগি চপসকে? তা হলে কি ঝগড়া? নাকি মান-অভিমান? নাকি বয়ফ্রেন্ডের সঙ্গে লিভ টুগেদার? আজ্ঞে না! আসলে নতুন বাড়ি কিনেছেন ‘বেওয়াচ’ নায়িকা। আর তাই এ বার পুরনো বাড়ি ছেড়ে নতুন ফ্ল্যাটে যাচ্ছেন তিনি। গত তিন বছর ধরে প্রিয়ঙ্কা একটি সি-ফেসিং বাংলো খুঁজছিলেন মুম্বইয়ে। অবশেষে আন্ধেরির দারিয়া মহলে নিজের স্বপ্নের সেই বাড়ি খুঁজে পেয়েছেন তিনি। আর সেই জন্যই ইয়ারি রোডের নিজের বাড়িকে এ বার ‘টাটা বাই বাই বললেন প্রিয়ঙ্কা।

তুরস্কে অভ্যুত্থান প্রচেষ্টার পর প্রায় ৯০০০ সরকারি কর্মী বরখাস্ত

তুরস্কে ব্যর্থ অভ্যুত্থান প্রচেষ্টা পর প্রায় ৯০০০ সরকারি কর্মীকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। শুক্রবার রাতের ব্যর্থ অভ্যুত্থানে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান জোরদারের পরিপ্রেক্ষিতে এ সব কর্মীকে বরখাস্ত করা হয়।

তুর্কি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বলেছে, মোট ৮৭৭৭ সরকারি চাকরিজীবীকে তাদের পদ থেকে তিন দিন আগে বরখাস্ত করা হয়েছে। তুরস্কের সরকারি বার্তা সংস্থাকে এক কর্মকর্তা বলেছেন, বরখাস্তকৃত কর্মকর্তাদের মধ্যে একজন প্রাদেশিক গভর্নর এবং ২৯ জন নগর প্রশাসক রয়েছেন। বরখাস্ত কর্মীদের বিচার করা হবে কিনা খবরে সে বিষয়ে কিছু উল্লেখ করা হয় নি।

এর আগের খবরে বলা হয়েছে, ব্যর্থ অভ্যুত্থানে জড়িত থাকার অভিযোগে প্রায় ৮,০০০ পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। এ ছাড়া, অন্তত ১০০ জেনারেল এবং অ্যাডমিরালসহ প্রায় ৬,০০০ সেনা কর্মকর্তা ও বিচারককে আটক করা হয়েছে।

তুর্কি সরকার এ অভ্যুত্থান প্রচেষ্টার জন্য মার্কিন প্রবাসী ধর্মীয় নেতা ফেতুল্লাহ গুলেনকে দায়ী করেছে। তবে গুলেন এ ঘটনায় নিজের জড়িত থাকার কথা কঠোরভাবে অস্বীকার করেছেন।#






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply