Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ডিয়ার জিন্দেগি'-র ফার্স্ট লুকে একসঙ্গে কেমন লাগছে শাহরুখ-আলিয়াকে





 ডিয়ার জিন্দেগি'-র ফার্স্ট লুকে একসঙ্গে কেমন লাগছে শাহরুখ-আলিয়াকে

ওয়েব ডেস্ক: শাহরুখ খানের প্রথম সিনেমা যখন রিলিজ করেছিল, তখনও জন্ম হয়নি আলিয়া ভাটের। সেই শাহরুখের বিপরীতে অভিনয় করবেন আলিয়া। আর তাই শাহরুখ-আলিয়ার এই 'অড'জুটি নিয়ে বেশ উত্‍সাহ তৈরি হয়েছে। আজ এই ‘ডিয়ার জিন্দেগি’ নামে সিনেমাটির ফার্স্ট লুক সামনে এল। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে অনেক আলোচনা। টুইটারে শাহরুখ ও আলিয়া দু জনেই ছবির ফার্স্ট লুক প্রকাশ করলেন। (নিচে ছবিতে শাহরুখের টুইট থেকে নেওয়া ‘ডিয়ার জিন্দেগি’র ফার্স্ট লুক)

প্রথমবারের মতো এক সিনেমায় অভিনয় করছেন শাহরুখ খান ও আলিয়া ভাট। ‘ডিয়ার জিন্দেগি’ নামে সিনেমাটি পরিচালনা করছেন গৌরি সিন্ধে। মুক্তি পাওয়ার নভেম্বরের মাঝামাঝি।




আগে ঠিক ছিল এই সিনেমার নাম হবে ‘ওয়াক দ্য টক’, পরে তা বদলে রাখা হয় ‘প্রজেক্ট ফিফটি ওয়ান’ । কিন্তু শাহরুখের সঙ্গে কথা বলার পর পরিচালক গৌর সিনেমার নাম রাখেন ‘ডিয়ার জিন্দেগি’।

চার তরুণের পাশাপাশি শাহরুখকে দেখা যাবে আলিয়ার বিপরীতে। প্রেম নিয়ে আলিয়ার ভিন্ন ভিন্ন অভিজ্ঞতা উঠে আসবে ‘ডিয়ার জিন্দেগি’র গল্পে।

অন্য চারটি চরিত্রে অভিনয় করছেন আদিত্য রায় কাপুর, আলী জাফর, কুনাল কাপুর ও অঙ্গাদ বেদি। ‘ডিয়ার জিন্দেগি’ যৌথভাবে প্রযোজনা করছেন শাহরুখ খান ও করণ জোহর।

এদিকে নভেম্বরে দুটি বড় সিনেমার সিক্যুয়ালের মাঝে মুক্তি পেতে যাচ্ছে ‘ডিয়ার জিন্দেগি’। ১১ নভেম্বর ‘রক অন টু’ ও ২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘কাহানি টু’।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply