Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » সাকিব জেতালেন জ্যামাইকাকে





 সাকিব  জেতালেন জ্যামাইকাকে
এ দুজনের অবিছিন্ন ৮৭ রানে জয় পায় জ্যামাইকা- ছবি-স্পোর্টস ফাইল


প্রথম ওভারেই নেই তিন উইকেট। সোহেল তানভীরের প্রথম বলে দুই রান নিলেও পরের বলেই নেই ওয়ালটন। তৃতীয় বলে রান আউট ম্যাককার্থি। পঞ্চম বলে রোভমান পাওয়ালকে ফিরিয়ে দিলেন তানভীর। প্রথম ওভার শেষেও দলের রান ওই ২! নেই তিন তিনটি উইকেট। আলী খানের পরের ওভারের প্রথম বলেই ফিরলেন কুমার সাঙ্গাকারা। ২ রানে ৪ উইকেট হারিয়ে তখন রীতিমতো ধুঁকছে জ্যামাইকা তালাওয়াস।

আর এজন্যই প্রথম ওভারেই উইকেটে আসতে হয় সাকিব আল হাসানকে। আন্দ্রে রাসেল আসেন দ্বিতীয় ওভারে। রাসেলের সাথে ৪৩ আর পরে ষষ্ঠ উইকেটে জুটিতে গেইলের সাথে ৮৭ রান করে জ্যামাইকা তালাওয়াসকে জিতিয়েই মাঠ ছাড়েন সাকিব। ম্যাচসেরার পুরস্কার জিতেছেন সাকিব আল হাসান।

পঞ্চম ম্যাচে এটি তালাওয়াসের তৃতীয় জয়। একটি ম্যাচ হেরেছে তারা। একটি ম্যাচের ফল অমীমাংসিত থাকে।

উইকেটে এসেই গায়ানার বোলারদের উপর পাল্টা আক্রমণ চালাতে শুরু করেন রাসেল। সাকিবও চুপ করে থাকার মানুষ নন! তৃতীয় ওভারে তিনিও হাত খুলে বোলারদের পেটাতে থাকেন। ১৫ বলে ২৪ রান করে রাসেল যখন সাজঘরে ফিরেন দলের রান তখন ৪৫। সাকিব অপরাজিত ১১ বলে ১৫ রান করে।

ষষ্ঠ ওভারে তিন চার মেরে সাকিব পৌঁছে গেলেন ২৮ রানে। উইকেটে নেমেছেন গেইল। এসেই গ্যালারি মাতানোর দায়িত্বটা নিজের কাঁধে তুলে নেন জ্যামাইকা অধিনায়ক। গেইল আসাতে অপরপ্রান্তে দায়িত্বশীল ব্যাটিং করতে থাকেন সাকিব।

গেইলের সঙ্গে অবিচ্ছিন্ন ৮৭ রানের জুটিতে জয় পায় জ্যামাইকা তালাওয়াস। ৪৭ বলে ৭ চারে ৫৪ রানে অপরাজিত থাকেন সাকিব। ২৯ বলে দুটি চার ও চার ছক্কায় ৪৫ রান করেন গেইল।

এর আগে টসে হেরে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ১২০ রান করে গায়ানা। দলের হয়ে সর্বোচ্চ ৪৬ রান করেন জসন মোহাম্মদ। ৩৩ রান করেন ক্রিন লিন। দুটি করে উইকেট নেন ডেইল স্টেন ও ইমাদ ওয়াসিম। সাকিব নেন একটি উইকেট।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply