Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » সাপ্তাহিক রাশিফল ১৭জুলাই ২০১৬— ২৩জুলাই ২০১৬ রবি কর্কট ,চন্দ্র বৃশ্চিক । মঙ্গল বৃশ্চিক ।বুধ কর্কট ।বৃহস্পতি সিংহ । শুক্র কর্কট । শনি বক্রি বৃশ্চিক ।রাহু সিংহ, কেতু কুম্ভ। তিথি ত্রয়োদশী থেকে চতুর্থী।





 সাপ্তাহিক রাশিফল
১৭জুলাই ২০১৬— ২৩জুলাই ২০১৬
রবি কর্কট ,চন্দ্র বৃশ্চিক । মঙ্গল বৃশ্চিক ।বুধ কর্কট ।বৃহস্পতি সিংহ । শুক্র কর্কট । শনি বক্রি বৃশ্চিক ।রাহু সিংহ, কেতু কুম্ভ। তিথি ত্রয়োদশী থেকে চতুর্থী।
মেষ
সপ্তাহের প্রথম দিকে সমাজের কোনও কাজের জন্য সময় ব্যয় হতে পারে। সংসারের কোনও ব্যক্তির জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। স্ত্রীর জন্য নতুন কোনও কাজের সন্ধান, সন্তানের পড়াশুনার জন্য ব্যয় বৃদ্ধি, কাজের দিকে কোনও ভাল কাজের সুনাম বাড়তে পারে। মধ্য ভাগে বাহিরের ঝগড়া ঘরে আসতে পারে। দূর্বলতার সুযোগ শত্রু নিতে পারে। বন্ধুর সঙ্গে বিবাদের আবসান। ব্যবসার জন্য একটু চিন্তা। সূর্য প্রণাম করুন প্রতিদিন সকালে। 
বৃষ
সপ্তাহের প্রথম দিকে কোনও ভাল কাজের জন্য বাহিরে যেতে হতে পারে। শরীরের কথা চিন্তা করা দরকার। গুরুজনের জন্য কোনও বিপদ থেকে উদ্ধার। প্রথম দিকে স্ত্রী সঙ্গে বিবাদে মনের কষ্ট বাড়াতে পারে, কাজের জন্য নতুন কোনও যোগাযোগ হতে পারে। গোপনীয়তা রক্ষা করার জন্য বিপদ বৃদ্ধি। ব্যবসার জন্য কোনও সিদ্ধান্ত নেবার আগে চিন্তা করুন। বাইরের কোনও ব্যক্তির জন্য বাড়িতে চিন্তা বৃদ্ধি। অভাব দূর করার জন্য, কাককে খেতে দিন। 
মিথুন
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে কোনও প্রকার চিন্তা না থাকলেও পেটের সমস্যা বাড়তে পারে। বিবাহিতদের স্বামী-স্ত্রী মধ্যে অশান্তি বাড়তে পারে। বাড়ির কর্মচারী নিয়ে বিবাদ। ব্যবসার জন্য নতুন সুযোগ কাজে লাগান। প্রেমের জন্য নতুন চিন্তা ভাবনা। গুরুজনের জন্য কিছু করবার আনন্দ। বাড়িতে বিবাহের জন্য আলোচনা। কর্মস্থালে কাজের চাপ বাড়তে পারে। অর্থ বৃদ্ধির জন্য কুবেরের পুজা করুন। 
কর্কট
কোনও গবেষণার কাজে সাফল্য আসতে পারে। সপ্তাহের প্রথম দিকে সব বাধা থেকে মুক্তি পাবেন। পরিবারের জন্য উন্নতির যোগ থাকছে। কোনও আশা পূরণ হতে পারে। চেনা লোকের থেকে উপকার পাবেন। নিজের বুদ্ধির বলে বিপদ থেকে মুক্তি। দরকারি কাজের জন্য সময় পাবেন না। মা-বাবার চিকিৎসার জন্য খরচ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ পরে ঠিক হবে। কোনও খারাপ পরিস্থিতির জন্য আপনি দায়ি হতে পারেন। গৃহ শান্তির জন্য নারায়ণ পুজা দিন। 
সিংহ
সপ্তাহের প্রথম দিকে কোন লোকের সঙ্গে বিবাদ নিয়ে বাড়িতে অশান্তি। পড়াশুনার জন্য খুব ব্যস্ত হতে হবে। স্ত্রীর বিবাদ মিটে গিয়ে শান্তির পরিবেশ আসতে পারে। ছোট বাচ্ছাদের জন্য খরচ বাড়তে পারে। নিজের সংকল্প নিয়ে চিন্তা করুন। কোনও আলোচনাতে মতামত না দেওয়াতেই ভাল হবে। বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে পারবেন। ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। প্রেমের জন্য ভেবে সিদ্ধান্ত নিন। শনি মঙ্গল বার কালীপূজা দিন। 

কন্যা
শরীরে কোনও রোগ বাড়তে পারে। সপ্তাহের প্রথম দিকে কাজের জন্য শরীর সাথ দেবে না। পরিস্থিতি খুব ভাল থাকবে না, কোনও অচেনা লোকের জন্য খরচ বাড়তে পারে। পড়াশুনার জন্য ভাল খবর। কাজ নিয়ে কিছু চিন্তা বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। ব্যবসার জন্য চিন্তা ও ব্যয় বাড়তে পারে। কথা ভুল বলবার জন্য বিবাদ। স্ত্রীর জন্য কষ্ট বৃদ্ধি। দরজায় ব্যবসার উন্নতির জন্য স্বস্তিক চিহ্ন আঁকুন। 

তুলা
সপ্তাহের প্রথম দিকে কোনও উচ্চপদস্থ জন্য উপকার পাবেন, চাকুরির জন্য ভাল যোগাযোগ হতে পারে। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বৃদ্ধি। সন্তানের পড়াশুনার জন্য্ চিন্তা বাড়তে পারে, গুরুজনের জন্য সাথে আলচনা । স্ত্রীর জন্য চিন্তা বৃদ্ধি । ব্যবসার স্থে নে নতুন কোন শত্রু । কোন কারনে আবেগ বাড়তে পারে । ব্যবসার কর্মচারী ইয়ে আসান্তি । বাড়িতে শুভ সংবাদ আসতে পারে । বগলা দেবির পুজা দিন শত্রু মুক্তির জন্য ।

 বৃশ্চিক
সপ্তাহের প্রথমে শরীর ঠিক থকলেও ঠাণ্ডা লাগার জন্য কষ্ট পেতে হবে । কর্ম নিয়ে খুব চিন্তা বাড়তে পারে । অর্থ সমস্যা থাকার জন্য মানসিক চিন্তার বাড়বে । আবেগ বসতো অর্থ খরচ বাড়তে পারে । উত্তর দিকের কোন কাজ আসতে পারে । সম্পতি নিয়ে চিন্তা বাড়তে পারে । পরিবারের সাথে বনিবনা কম থাকবে । স্ত্রীর জন্য আসান্তি আর ভাল লাগবে না । বন্ধুর জন্য কোন বিপদ বাড়তে পারে । আভাব দূর করবার জন্য বড়ঠাকুরের পুজা দিন ।
 ধনু
সপ্তাহের প্রথম দিকে কোন আতিথির জন্য খরচ বাড়তে পারে। চিকিৎসার জন্য বাড়িতে ব্যয়। বন্ধুর জন্য কোনও উপকার পেতে পারেন। বাড়িতে কোনও ভাল আলোচনা হতে পারে। মা-বাবার সঙ্গে আলোচনা করে ব্যবসার সিদ্ধান্ত গ্রহণ করুন, কাজে দিকে আগ্রগতি ভাল। কোন সাহায্য প্রাপ্তির জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার প্রয়োজনে দূরে ভ্রমণ। অপর ব্যক্তিকে নিয়ে বাড়িতে অশান্তি। প্রেমের জন্য সময় দিন। সূর্য প্রণাম করুন সুনাম বৃদ্ধি পাবে। 
 মকর
সপ্তাহের প্রথম দিকে বাড়িতে ডাক্তারের খরচ বাড়তে পারে। স্ত্রীর জন্য খরচ বৃদ্ধি। সন্তানের শরীর নিয়ে চিন্তা, কর্মস্থলে বিবাদ বাড়তে পারে। ব্যবসার জন্য ভাল সময় বলা যাবে না। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। মধ্য ভাগে প্রযোজনীয় কাজগুলি শেষ করুন। প্রেমের জন্য অনেক চিন্তা করুন। গুরুজনের সঙ্গে তর্ক করবেন না। শত্রুর জন্য ব্যবসায় বাধা। রোগ ব্যধি মুক্তির জন্য বাড়িতে একটা সত্যনারায়ণ পুজা দিন। 
 কুম্ভ
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। কাজের জন্য দূরে যেতে হতে পারে। শিল্পীদের জন্য সুনাম হতে পারে। কোনও সহকর্মী দ্বারা উপকার হতে পারে। নিজের বুদ্ধির জন্য বিপদ থেকে উদ্ধার। পরিবারের কোনও ব্যক্তির জন্য উত্তেজিত হতে পারেন। স্ত্রীর কোন কথা জন্য মনকষ্ট বাড়তে পারে। ভাল ব্যবহারের জন্য সুনাম বাড়তে পারে। সম্পত্তি কেনা-বেচার জন্য ভাল সময়। অর্থ ভাগ্যের জন্য ধন লক্ষ্মীর পুজা দিন। 

 মীন
সপ্তাহের প্রথম দিকে কাজের জন্য দূরে যেতে হতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা। ব্যবসার জন্য ভাল খবর আসতে পারে। দূরের বন্ধুর কোনও খবর মিলতে পারে। স্ত্রীর জন্য কোনও খরচ বাড়তে পারে, সন্তানের কাজের জন্য বিদেশ ভ্রমণ। বাড়িতে অবাঞ্ছিত ব্যক্তির উৎপাত বাড়তে পারে। মামলায় ভাল ফল আশা করা যায়। ভাই–ভাই সম্পতি নিয়ে বিবাদ। পিতার জন্য চিন্তা বৃদ্ধি। মা-বাবার মন রাখতে স্ত্রীর সঙ্গে বিবাদ। ফটকা ব্যবসা ভাল হবে। অশান্তি থেকে মুক্তির জন্য দক্ষিণা কালীর পূজা দিন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply