Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ট্রেনের দরজায় ঝুলে আইনি বিপাকে অনিল কাপুর





 ট্রেনের দরজায় ঝুলে আইনি বিপাকে অনিল কাপুর

মুম্বই:  সেলেব বলে আইনের হাত থেকে ছাড় পাচ্ছেন না তিনিও। সম্প্রতি নিজের টিভি শো-এর প্রচারের জন্য মুম্বই লোকাল ট্রেনের দরজার বিপজ্জনক ভাবে ঝুলছিলেন অভিনেতা অনিল কাপুর। রেলের আইন বলছে, ট্রেন চলাকালীন দরজায় ঝোলা দণ্ডনীয় অপরাধ। তাই রেল সুরক্ষার নিয়ম ভাঙায় রেল থেকে আইনি নোটিশ পাঠান হয়েছে অনিল কাপুরকে।

মুম্বই রেল ডিভিশনের সিনিয়র ডিভিশনাল সিকিউরিটি কমিশনার আনন্দ বিজয় ঝা জানিয়েছেন, “ অনিল কাপুরের পারফর্মিং স্টান্ট রেলের সুরক্ষার আইন ভেঙেছে। তাই তাঁকে সতর্কতা মূলক নোটিশ পাঠানো হয়েছে। কারণ অনিল কাপুরের মতো তারকার এই ধরনের কাজ যুব সম্প্রদায়কে ভুল বার্তা দেবে। বিপজ্জনক ভাবে ট্রেন সফরে ভারতে বহু মানুষের মৃত্যু হয়”।

ইংরেজি ধারাবাহিক ‘২৪’-এর অনুকরণে হিন্দিতে ‘২৪’ নামের যে ধারাবাহিকটি শুরু হয়েছে। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেন মিস্টার ইন্ডিয়া। আর সেই ধারাবাহিকেরই দ্বিতীয় মরশুম শুরু হবে আগামী ২৩ জুলাই থেকে। এই মেগার প্রচারেই  লোকাল ট্রেনে দেখা মিলেছিল ‘২৪’ ধারাবাহিকের জয় সিং রাঠোরের।

অভিনেতা তাঁর ট্রেনযাত্রার খবর নিজেই টুইটারে জানিয়েছিলেন। আমচি মুম্বইয়ের সঙ্গে সফর করার বেশ কিছু ছবিও তিনি আপলোড করেছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। পাশপাশি অভিনেতা এটাও স্বীকার করে নিয়েছেন, তাঁর এই সফরের জন্য বহু যাত্রীর কাজে যেতে বেশ খানিকটা দেরিও হয়ে গিয়েছে! তবে যেটা বলেনি, সেটা নায়কে দেখতে ওই ট্রেনের অনেক মানুষ সেদিন অন্য কামরা থেকে এমন করেন বিপজ্জনক ভাবে ঝুলছিল সেদিন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply