Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» »Unlabelled » ব্রাত্য-মিমি-গৌরব আমরা সবাই ভাল আছি, তুরস্ক থেকে বললেন বিরসা





ইস্তানবুলে আটকে রয়েছেন টালিগঞ্জের অভিনেতা ও কলাকুশলীরা

  আন্তর্জাতীক সমস্যায় আটকে বাংলা ছবির কাজ। শুটিংয়ের কাজে কলাকুশলীদের সঙ্গে নিয়ে ইস্তানবুলে রয়েছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। দলে রয়েছেন ব্রাত্য বসু, মিমি চক্রবর্তী, সৌরভ দাস।

১৫ ই অগাস্ট পর্যন্ত শুটিংয়ে থাকার কথা তাঁদের। তবে আজ সকাল থেকেই বন্ধ শুটিংয়ের কাজ। হোটেলে রয়েছেন ৪২ জন কলাকুশলী। যদিও খবর পাওয়া গেছে তাঁরা নিরাপদে রয়েছেন। তাঁদের ফেরাতে চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ফোনে



ব্রাত্য-মিমি-গৌরব আমরা সবাই ভাল আছি, তুরস্ক থেকে বললেন বিরসা

গত ১৩ জুলাই শুটিং স্পট থেকে এই ছবিটি শেয়ার করেছেন মিমি। ছবি: টুইটারের সৌজন্যে।

শুক্রবার রাতে সেনা অভ্যুত্থানের সম্মুখীন হল তুরস্ক। এই অভ্যুত্থানের চেষ্টায় এখনও পর্যন্ত ৬০ জনের মৃত্যু হয়েছে। এখনও পর্যন্ত পাওয়া খবরে সেনা অভ্যুত্থান সফল হয়নি। তবে দেশজুড়ে একটা অস্থিরতার পরিবেশ তৈরি হয়েছে। এ মাসের গোড়ার দিকে সিনেমার শুটিংয়ে গিয়েছিল পরিচালক বিরসা দাশগুপ্তের প্রায় ৪২ জন সদস্যের টিম। শুক্রবার রাতের এই ঘটনায় গোটা টিম আটকে পড়েছে সেখানে।

ভেঙ্কটেশ ফিল্মের প্রযোজনায় একটি ছবির শুটিংয়ে এখন ইস্তানবুলে রয়েছেন বিরসা। ছবির নায়িকা মিমি এবং নায়ক যশ দাশগুপ্তও রয়েছেন ওই টিমে। রয়েছেন তথ্যপ্রযুক্তি মন্ত্রী তথা অভিনেতা ব্রাত্য বসুও। ভেঙ্কটেশ ফিল্মের তরফে জানা গিয়েছে, সকলে সুরক্ষিত আছেন। শহরের একটি হোটেলে রয়েছে গোটা টিম।

ইস্তানবুল থেকে ফোনে বিরসা বললেন, ‘‘আমরা সবাই ভাল আছি। গতকাল যখন শুটিং করছিলাম তখন ঘটনাটি ঘটে। তবে এটা তো জঙ্গিহানা নয়, সেনার সঙ্গে সরকারের লড়াই। জঙ্গি হানা হলে আরও ভয়ের হত। সারারাত রাস্তায় সাধারণ মানুষ নেমেছিলেন। তাঁরা বলছিলেন, উই ওয়ান্ট ডেমোক্র্যাসি। তবে এখন সব নর্মাল। সকলে নিজের কাজে যাচ্ছেন। আজ আরও বেশি মানুষ রাস্তায় নেমেছেন। কারণ তাঁরা মনে করছেন এটা সাধারণ মানুষের জয়।’’

গতকাল রাত সাড়ে তিনটের সময় বাড়িতে ফোন করে স্ত্রী বিদীপ্তা চক্রবর্তীকে তুরস্কের পরিস্থিতির কথা জানান বিরসা। ভেঙ্কটেশ ফিল্মের এই ছবি দিয়েই বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। আগামী ১৫ অগস্ট পর্যন্ত শুটিং শিডিউল নিয়ে ইস্তানবুলে গিয়েছেন কাস্ট অ্যান্ড ত্রু। চলতি মাসের গোড়ার দিকে ইস্তানবুল পৌঁছেছেন তাঁরা। মিমি, যশ ছাড়াও গৌরব চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়ের মতো একঝাঁক টলিউডি তারকা রয়েছেন এই দলে। তবে পরিস্থিতি স্বাভাবিক থাকলে শুটিং শেষ করে তবেই ফিরবেন বলে জানিয়েছেন বিরসা।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply