Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» »Unlabelled » সুমন// মেহেরপুর পিরোজপুর-যতারপুর সড়কের নুরপুরে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একছাত্র ঘটনাস্থলেই মারা






 মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু


শুক্রবার বিকাল ৪টার দিকে

 মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর-যতারপুর সড়কের নুরপুরে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শাহিন উদ্দিন (১৬) নামের একছাত্র ঘটনাস্থলেই মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছে তার বন্ধু জয়নাল আবেদীন। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।এ ব্যাপারে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘাতক ট্রাকটি পালাতে গিয়ে রাস্তার পাশের খাদে পড়ে গিয়েছে। ট্রাকের চালককে আটক করে সদর থানায় নেয়া হয়েছে।দিকে জনতার তাড়া খেয়ে ঘাতকটি ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে ট্রাকের চালককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।
নিহত শাহিন উদ্দিন সদর উপজেলার পিরোজপুর গ্রামের এলেক উদ্দিনের ছেলে। সে মেহেরপুর শহরের জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীতে পড়ত এবং আহত জয়নাল আবেদীন একই গ্রামের হকারুল ইসলামের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শাহিন উদ্দিন তার বন্ধুকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে মুজিবনগর উপজেলার যতারপুর থেকে নিজ গ্রাম পিরোজপুরে ফিরছিল। অপরদিকে একটি ট্রাক পিরোজপুর থেকে যতারপুরের দিকে যাচ্ছিল। এসময় নুরপুরে পৌছালে ট্রাক ও মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ও আরোহী দুজনেই সড়কে ছিটকে পড়ে। এ সময় শাহিন উদ্দিন ঘটনাস্থলেই মারা যায় এবং জয়নাল গুরুতর আহত হয়। স্থানীয়রা শাহিনের মরদেহ ও আহত জয়নাল কে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এদিকে ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কিছুদুর গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে স্থানীয় জনতা ট্রাকের চালককে আটক করে পুলিশের হাতে তুলে দিলে পুলিশ সদর থানায় নিয়ে আসে।
মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সিয়াম উদ্দিন বলেন, শাহিনের মাথায় মুল আঘাত হওয়াতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। আহত জয়নালও গুরতর আঘাত পেয়েছে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply