Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » গুলশানে হামলায় ৪ সন্দেহভাজনের ছবি প্রকাশ





গুলশানে হামলায় ৪ সন্দেহভাজনের ছবি প্রকাশ

    গুলশান হামলায় সন্দেহভাজনদের ফুটেজ প্রকাশ

বাংলাদেশের গুলশানের হলি আর্টিজান বেকারি রেস্তোরায় সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িত ৪ সন্দেহভাজনের ছবি প্রকাশ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এই চারজনকে ১ জুলাই রাতে গুলশান হামলার দিন রেস্তোরাঁর সামনের সড়কে সন্দেহজনক চলাফেরা করতে দেখা গিয়েছিল।

হলি আর্টিজানের আশপাশের এলাকায় স্থাপিত ক্লোজ সার্কিট ক্যামেরার ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে র‍্যাব তাদের চিহ্নিত করে। সেইসঙ্গে মঙ্গলবার এই চারজনের ভিডিও ফুটেজও ফেসবুক পেজে আপলোড করে, তাদের ধরিয়ে দিতে অনুরোধ করেছে র‍্যাব সদর দপ্তর।

ভিডিও ক্যামেরায় ধারণ হওয়া স্থানটি হলি আর্টিজান বেকারি থেকে মাত্র ১০০ মিটার দূরে। গুলশানের ৭৫ ও ৭৯ নম্বর রোডের সংযোগ সড়কের কাছে রাস্তা এবং ফুটপাথ ধরে সন্দেহজনকভাবে চারজন ঘোরাঘুরি করছেন। এদের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী। এর পাশাপাশি সিলভার রঙের একটি মাইক্রোবাসকেও সন্দেহ করছে সংস্থাটি। ভিডিওতে এই চারজনকে কয়েকবার আসা-যাওয়া করতে দেখা গেছে। একে অন্যের সঙ্গে কথা বলতে দেখা গেছে। এরা একটি জায়গাতেই অবস্থান করছিল। এই সন্দেহভাজনদের পরিচয় জানা থাকলে ০১৭৭৭৭২০০৫০ নাম্বারে দ্রুত ফোন করে র‍্যাবকে জানাতে অনুরোধ করা হয়েছে।#






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply