Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » মেহেরপুর মুজিবনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এতে অ্যাড. রুত শোভা মন্ডলকে সভানেত্রী ও তকলিমা খাতুনকে সাধারণ সম্পাদিকা মনোনীত করা হয়েছে। সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শামীম আরা হিরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর ফরহাদ হোসেন দোদুল। বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আব্দুস সামাদ বিশ্বাস বাবলু, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়া উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, বক্তব্য রাখেন অ্যাড. ইব্রাহিম শাহীন, জেলা আ’লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আয়ুব হোসেন। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন সম্পাদিকা তকলিমা খাতুন। উপস্থিত ছিলেন উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ।




         
মেহেরপুর মুজিবনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে  এতে অ্যাড. রুত শোভা মন্ডলকে সভানেত্রী ও তকলিমা খাতুনকে সাধারণ সম্পাদিকা মনোনীত করা হয়েছে।
সম্মেলনে জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শামীম আরা হিরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর ফরহাদ হোসেন দোদুল। বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আব্দুস সামাদ বিশ্বাস বাবলু, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়া উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, বক্তব্য রাখেন অ্যাড. ইব্রাহিম শাহীন, জেলা আ’লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আয়ুব হোসেন। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন সম্পাদিকা তকলিমা খাতুন। উপস্থিত ছিলেন উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply