Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » গাজীপুরে ডেমু ট্রেনের ধাক্কায় টেম্পুর ৮ যাত্রী নিহত ঢাকা-জয়দেবপুর রেলরুটের জয়দেবপুর-টঙ্গী রুটের ধীরাশ্রম স্টেশনের অদূরে হায়দরাবাদ এলাকায় অবস্থিত রেল ক্রসিংয়ে ডেমু ট্রেনের ধাক্কায় একটি টেম্পুর আট যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।নিহতদের মধ্যে ৭জন একই পরিবারের। অপরজন টেম্পু চালক বলে জানা গেছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। টঙ্গী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই আলাউদ্দিন জানান, ঘটনার সময় একটি যাত্রীবাহী ইজিবাইক রেললাইন ক্রস করছিল। ঢাকা থেকে ছেড়ে আসা ডেমু ট্রেনটি ইজিবাইকটিকে ধাক্কা দিলে সেটি রেললাইন থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই ইজিবাইকে থাকা আট যাত্রী নিহত হন। ট্রেনটি দুর্ঘটনাস্থল অতিক্রম করে গন্তব্যে চলে যায়।তিনি জানান, রেলক্রসিংটি অননুমোদিত হওয়ায় কোনো সিগন্যাল বার ছিল না। এদিকে জয়দেবপুর রেলওয়ে পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন জানান, নিহতদের মধ্যে ৪ জন পুরুষ, ২ জন নারী ও ২ জন শিশু রয়েছে। নিহতদের মধ্যে চারজনের পরিচয় জানা গেছে। তারা হলেন, নরসিংদীর জিৎরামপুর এলাকার শাহ আলম (৩৫), তার স্ত্রী পেয়ারা বেগম এবং তার ছেলে ও মেয়ে। এরমধ্যে শাহ আলম গাজীপুরের একটি পোশাক কাজ করতো। তবে তাৎক্ষণিকভাবে অটোরিকশা চালক ও অন্যদের পরিচয় জানা যায়নি। পুলিশ জানায়, ঈদের ছুটি শেষে শাহ আলম তার পরিবারের সদস্যদের নিয়ে নরসিংদী থেকে অটোরিকশা যোগে গাজীপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-ময়মনসিংহ রেলরুটের হায়দারাবাদ এলাকায় ডেমু ট্রেনের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়।এ সময় শাহ আলম তার স্ত্রী পেয়ারা বেগম, তার ছেলে-মেয়েসহ অন্তত আটজন নিহত হয়।




 গাজীপুরে ডেমু ট্রেনের ধাক্কায় টেম্পুর ৮ যাত্রী নিহত
 

ঢাকা-জয়দেবপুর রেলরুটের জয়দেবপুর-টঙ্গী রুটের ধীরাশ্রম স্টেশনের অদূরে হায়দরাবাদ এলাকায় অবস্থিত রেল ক্রসিংয়ে ডেমু ট্রেনের ধাক্কায় একটি টেম্পুর আট যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।নিহতদের মধ্যে ৭জন একই পরিবারের। অপরজন টেম্পু চালক বলে জানা গেছে।
বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই আলাউদ্দিন  জানান, ঘটনার সময় একটি যাত্রীবাহী ইজিবাইক রেললাইন ক্রস করছিল। ঢাকা থেকে ছেড়ে আসা ডেমু ট্রেনটি ইজিবাইকটিকে ধাক্কা দিলে সেটি রেললাইন থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই ইজিবাইকে থাকা আট যাত্রী নিহত হন। ট্রেনটি দুর্ঘটনাস্থল অতিক্রম করে গন্তব্যে চলে যায়।তিনি জানান, রেলক্রসিংটি অননুমোদিত হওয়ায় কোনো সিগন্যাল বার ছিল না।

এদিকে জয়দেবপুর রেলওয়ে পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন জানান, নিহতদের মধ্যে ৪ জন পুরুষ, ২ জন নারী ও ২ জন শিশু রয়েছে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় জানা গেছে। তারা হলেন, নরসিংদীর জিৎরামপুর এলাকার শাহ আলম (৩৫), তার স্ত্রী পেয়ারা বেগম এবং তার ছেলে ও মেয়ে। এরমধ্যে শাহ আলম গাজীপুরের একটি পোশাক কাজ করতো। তবে তাৎক্ষণিকভাবে অটোরিকশা চালক ও অন্যদের পরিচয় জানা যায়নি।
পুলিশ জানায়, ঈদের ছুটি শেষে শাহ আলম তার পরিবারের সদস্যদের নিয়ে নরসিংদী থেকে অটোরিকশা যোগে গাজীপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-ময়মনসিংহ রেলরুটের হায়দারাবাদ এলাকায় ডেমু ট্রেনের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়।এ সময় শাহ আলম তার স্ত্রী পেয়ারা বেগম, তার ছেলে-মেয়েসহ অন্তত আটজন নিহত হয়।







«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply