Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » মহাসড়কে চলবে না অটোরিকশা জাতীয় মহাসড়কগুলোতে সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলে নিষেধাজ্ঞা আসছে। বুধবার মানুষের যাতায়াত নির্বিঘœ করতে গঠিত মনিটরিং টিমের কার্যক্রম পর্যালোচনা সভায় এই সিদ্ধান্ত নিয়েছে সরকার। বৈঠক শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, মহাসড়কগুলোতে অটোরিকশা চলাচল করতে না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। মন্ত্রী বলেন, এবার ব্যাটারিচালিত ইজিবাইক, রিকশা হাইওয়েতে চলাচল অনেক কমে গেছে। কিন্তু নতুন একটা উপসর্গ যোগ হয়েছে, সেটা হল সিএনজিচালিত অটোরিকশা। ঈদে দ্বিতীয় দুর্ঘটনাটা হয়েছে সিএনজিচালিত অটোরিকশার জন্য। সিএনজিচালিত অটোরিকশা এবার মহাসড়কে খুব বেশি হারে এসে গেছে। যেটা অতীতে কখনো ছিল না। তিনি বলেন, আজ আমরা সভায় সিদ্ধান্ত নিয়েছি জাতীয় মহাসড়গুলোতে সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিকশা এবং ইজিবাইক একেবারে চলতেই পারবে না। বৈঠকের একটি সূত্র জানায়, জাতীয় মহাসড়কগুলোতে অটোরিকশা চলাচলের ব্যাপারে শিগগির সরকার নিষেধাজ্ঞার পরিপত্র জারি করবে।




 মহাসড়কে চলবে না অটোরিকশা


জাতীয় মহাসড়কগুলোতে সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলে নিষেধাজ্ঞা আসছে। বুধবার মানুষের যাতায়াত নির্বিঘœ করতে গঠিত মনিটরিং টিমের কার্যক্রম পর্যালোচনা সভায় এই সিদ্ধান্ত নিয়েছে সরকার।
বৈঠক শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, মহাসড়কগুলোতে অটোরিকশা চলাচল করতে না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
মন্ত্রী বলেন, এবার ব্যাটারিচালিত ইজিবাইক, রিকশা হাইওয়েতে চলাচল অনেক কমে গেছে। কিন্তু নতুন একটা উপসর্গ যোগ হয়েছে, সেটা হল সিএনজিচালিত অটোরিকশা। ঈদে দ্বিতীয় দুর্ঘটনাটা হয়েছে সিএনজিচালিত অটোরিকশার জন্য। সিএনজিচালিত অটোরিকশা এবার মহাসড়কে খুব বেশি হারে এসে গেছে। যেটা অতীতে কখনো ছিল না।
তিনি বলেন, আজ আমরা সভায় সিদ্ধান্ত নিয়েছি জাতীয় মহাসড়গুলোতে সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিকশা এবং ইজিবাইক একেবারে চলতেই পারবে না।
বৈঠকের একটি সূত্র জানায়, জাতীয় মহাসড়কগুলোতে অটোরিকশা চলাচলের ব্যাপারে শিগগির সরকার নিষেধাজ্ঞার পরিপত্র জারি করবে।
 
 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply