Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » যুক্তরাষ্ট্রে সিনেমা হলে গুলি, নিহত ৩ যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা অঙ্গরাজ্যে সিনেমা হলে গুলিতে হামলাকারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। গুলির পর হামলাকারী আত্মহত্যা করেন। লাফায়েট শহরের একটি সিনেমা হলে স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে এক অজ্ঞাতপরিচয় বন্দুকধারী হামলা চালালে এ হতাহতের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সিনেমা শুরু হওয়ার ২০ মিনিট পর ওই বন্দুকধারী গুলি করা শুরু করে। ওই সময় ট্রেনরেক নামে একটি চলচ্চিত্র দেখানো হচ্ছিল। ওই বন্দুকধারী প্রায় ছয়টি গুলি করে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। হামলাকারী ৫৮ বছর বয়সী একজন শ্বেতাঙ্গ বলে জানিয়েছে পুলিশ। তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে বলেও সেখানকার পুলিশ প্রধান জিন ক্রাফট জানিয়েছেন। হামলাকারীর পরিচয় পরে জানানো হবে বলেও জানিয়েছেন তিনি। শেষ খবর পাওয়া পর্যন্ত লুইজিয়ানার গভর্নর ববি জিন্দাল ঘটনাস্থলের উদ্দেশে রওয়ানা দিয়েছেন। টুইটারে তিনি এ দুর্ঘটনায় হতাহতের জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন। ২০১২ সালে যুক্তরাষ্ট্রের ডেনভারের একটি সিনেমা হলে ব্যাটম্যান সিনেমা প্রদর্শনের সময় জেমস হোমস (২৭) নামে এক যুবকের গুলিতে ১২ জন নিহত ও ৭০ জন আহত হয়েছিল। সূত্র : বিবিসি




যুক্তরাষ্ট্রে সিনেমা হলে গুলি, নিহত ৩

যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা অঙ্গরাজ্যে সিনেমা হলে গুলিতে হামলাকারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। গুলির পর হামলাকারী আত্মহত্যা করেন।
লাফায়েট শহরের একটি সিনেমা হলে স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে এক অজ্ঞাতপরিচয় বন্দুকধারী হামলা চালালে এ হতাহতের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সিনেমা শুরু হওয়ার ২০ মিনিট পর ওই বন্দুকধারী গুলি করা শুরু করে। ওই সময় ট্রেনরেক নামে একটি চলচ্চিত্র দেখানো হচ্ছিল।
ওই বন্দুকধারী প্রায় ছয়টি গুলি করে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
হামলাকারী ৫৮ বছর বয়সী একজন শ্বেতাঙ্গ বলে জানিয়েছে পুলিশ। তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে বলেও সেখানকার পুলিশ প্রধান জিন ক্রাফট জানিয়েছেন। হামলাকারীর পরিচয় পরে জানানো হবে বলেও জানিয়েছেন তিনি।
শেষ খবর পাওয়া পর্যন্ত লুইজিয়ানার গভর্নর ববি জিন্দাল ঘটনাস্থলের উদ্দেশে রওয়ানা দিয়েছেন। টুইটারে তিনি এ দুর্ঘটনায় হতাহতের জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন।
২০১২ সালে যুক্তরাষ্ট্রের ডেনভারের একটি সিনেমা হলে ব্যাটম্যান সিনেমা প্রদর্শনের সময় জেমস হোমস (২৭) নামে এক যুবকের গুলিতে ১২ জন নিহত ও ৭০ জন আহত হয়েছিল। সূত্র : বিবিসি







«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply