Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » ভারতে বন্দুকধারীদের হামলায় নিহত ৯ ভারতের পাঞ্জাব প্রদেশের গুরুদাসপুর জেলার একটি পুলিশ স্টেশনে বন্দুকধারীদের হামলায় ৮ জন নিহত হয়েছেন। এছাড়া পুলিশ স্টেশনে হামলার আগে বন্দুকধারীরা একটি বাসে গুলি করলে এক যাত্রী নিহত ও সাতজন আহত হন। পাকিস্তান সীমান্তবর্তী দিনানগর পুলিশ স্টেশনে স্থানীয় সময় সোমবার সকালে এ হামলার ঘটনা ঘটে। বন্দুকদারীররা সেনাবাহিনীর পোশাক পরিহিত হয়ে এ হামলা চালায়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে হামলা অব্যাহত ছিল। তিন থেকে চারজন হামলাকারী ছিনতাই করা একটি সাদা মারুতি গাড়িতে পুলিশ স্টেশনে এসে দুই পুলিশ সদস্যকে গুলি করে হত্যা করে বলে জানা গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বন্দুকধারীরা স্টেশনেই অবস্থান করছে। পুলিশ পুরো এলাকা ঘিরে রেখেছে। ঘটনাস্থলে পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা পৌঁছেছেন। পুলিশকে সহায়তার জন্য সেখানে সেনা সদস্যরাও পৌঁছেছেন। এদিকে, ওই পুলিশ স্টেশনের অদূরে পাথানকোট-অমৃতসর রেললাইনে তাজা বোমা পাওয়া গেছে। এ থেকে হামলাকারীরা পরিকল্পনা করেই সর্বোচ্চ ক্ষয়ক্ষতির উদ্দেশে হামলা চালিয়েছে বলে পুলিশ ধারণা করছে। ওই সীমান্ত এলাকায় সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ স্থাপনা অবস্থিত। হামলার পর সীমান্ত বন্ধ করে দেয়া হয়েছে। সূত্র : এনডিটিভি




ভারতে বন্দুকধারীদের হামলায় নিহত ৯


ভারতের পাঞ্জাব প্রদেশের গুরুদাসপুর জেলার একটি পুলিশ স্টেশনে বন্দুকধারীদের হামলায় ৮ জন নিহত হয়েছেন।
এছাড়া পুলিশ স্টেশনে হামলার আগে বন্দুকধারীরা একটি বাসে গুলি করলে এক যাত্রী নিহত ও সাতজন আহত হন।
পাকিস্তান সীমান্তবর্তী দিনানগর পুলিশ স্টেশনে স্থানীয় সময় সোমবার সকালে এ হামলার ঘটনা ঘটে।
বন্দুকদারীররা সেনাবাহিনীর পোশাক পরিহিত হয়ে এ হামলা চালায়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে হামলা অব্যাহত ছিল।
তিন থেকে চারজন হামলাকারী ছিনতাই করা একটি সাদা মারুতি গাড়িতে পুলিশ স্টেশনে এসে দুই পুলিশ সদস্যকে গুলি করে হত্যা করে বলে জানা গেছে।
শেষ খবর পাওয়া পর্যন্ত বন্দুকধারীরা স্টেশনেই অবস্থান করছে। পুলিশ পুরো এলাকা ঘিরে রেখেছে। ঘটনাস্থলে পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা পৌঁছেছেন। পুলিশকে সহায়তার জন্য সেখানে সেনা সদস্যরাও পৌঁছেছেন।
এদিকে, ওই পুলিশ স্টেশনের অদূরে পাথানকোট-অমৃতসর রেললাইনে তাজা বোমা পাওয়া গেছে। এ থেকে হামলাকারীরা পরিকল্পনা করেই সর্বোচ্চ ক্ষয়ক্ষতির উদ্দেশে হামলা চালিয়েছে বলে পুলিশ ধারণা করছে।
ওই সীমান্ত এলাকায় সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ স্থাপনা অবস্থিত। হামলার পর সীমান্ত বন্ধ করে দেয়া হয়েছে। সূত্র : এনডিটিভি
 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply