Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » এপিজে আবদুল কালামের শেষ টুইট ভারতের সাবেক রাষ্ট্রপতি এপিজে আবদুল কালাম শিলংয়ে ইন্ডিয়ান ইন্সটিটিউট অব ম্যানেজমেন্টের একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার আগে শেষ টুইটে লেখেন, শিলং যাচ্ছি... আইআইএম-এ লিভেবল প্ল্যানেট আর্থ শীর্ষক আলোচনায় অংশ নিতে। সেই টুইট-ই শেষ টুইট। ফেরা হল না আর। যাচ্ছি বলে গেলেন, আর ফিরলেন না! শিলংয়েই শেষনিঃশ্বাস ত্যাগ করলেন এপিজে আবদুল কালাম। সোমবার দুপুর ৩টার দিকে গুয়াহাটি বিমানবন্দর থেকে যখন পায়ে হেঁটে বের হচ্ছিলেন তখনও চনমনে ছিলেন ভারতের মিসাইল ম্যান এপিজে আবদুল কালাম। শিলংয়ে ইন্ডিয়ান ইন্সটিটিউট অব ম্যানেজমেন্টের এক অনুষ্ঠানে ভাষণ দেয়ার সময় হৃদরোগে আক্রান্ত হন ভারতের সাবেক রাষ্ট্রপতি এপিজে আবদুল কালাম।





এপিজে আবদুল কালামের শেষ টুইট

ভারতের সাবেক রাষ্ট্রপতি এপিজে আবদুল কালাম শিলংয়ে ইন্ডিয়ান ইন্সটিটিউট অব ম্যানেজমেন্টের একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার আগে শেষ টুইটে লেখেন, শিলং যাচ্ছি... আইআইএম-এ লিভেবল প্ল্যানেট আর্থ শীর্ষক আলোচনায় অংশ নিতে। সেই টুইট-ই শেষ টুইট। ফেরা হল না আর। যাচ্ছি বলে গেলেন, আর ফিরলেন না! শিলংয়েই শেষনিঃশ্বাস ত্যাগ করলেন এপিজে আবদুল কালাম।

সোমবার দুপুর ৩টার দিকে গুয়াহাটি বিমানবন্দর থেকে যখন পায়ে হেঁটে বের হচ্ছিলেন তখনও চনমনে ছিলেন ভারতের মিসাইল ম্যান এপিজে আবদুল কালাম। শিলংয়ে ইন্ডিয়ান ইন্সটিটিউট অব ম্যানেজমেন্টের এক অনুষ্ঠানে ভাষণ দেয়ার সময় হৃদরোগে আক্রান্ত হন ভারতের সাবেক রাষ্ট্রপতি এপিজে আবদুল কালাম।
 







«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply