Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » কক্সবাজারে পাহাড় ধসে মা-মেয়ের মৃত্যু কক্সবাজারে পাহাড় ধসে একই পরিবারের দুইজন মারা গেছেন। এ ঘটনায় চারজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তবে নিখোঁজ রয়েছেন আরও তিনজন। রোববার রাত দুইটার দিকে শহরের সদর সাব রেজিষ্ট্রি অফিসের পেছনে কবরস্থান পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- খাইরুল আমিনের স্ত্রী লুৎফুন নাহার জুনু (২৫) ও তার শিশু মেয়ে নিহা মনি (৬)। নিখোঁজরা হলেন- ইসলাম মিয়ার ছেলে শাহ আলম (৪৫), শাহ আলমের স্ত্রী রোকেয়া বেগম (২৫) ও জাফর আলমের মেয়ে রিনা আকতার (১৬)। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমদ জানিয়েছেন, দমকল বাহিনীর পাশাপাশি পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যদের সহযোগিতায় উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। এ পর্যন্ত ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে।





কক্সবাজারে পাহাড় ধসে মা-মেয়ের মৃত্যু


কক্সবাজারে পাহাড় ধসে একই পরিবারের দুইজন মারা গেছেন। এ ঘটনায় চারজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তবে নিখোঁজ রয়েছেন আরও তিনজন।
রোববার রাত দুইটার দিকে শহরের সদর সাব রেজিষ্ট্রি অফিসের পেছনে কবরস্থান পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- খাইরুল আমিনের স্ত্রী লুৎফুন নাহার জুনু (২৫) ও তার শিশু মেয়ে নিহা মনি (৬)। নিখোঁজরা হলেন- ইসলাম মিয়ার ছেলে শাহ আলম (৪৫), শাহ আলমের স্ত্রী রোকেয়া বেগম (২৫) ও জাফর আলমের মেয়ে রিনা আকতার (১৬)।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমদ জানিয়েছেন, দমকল বাহিনীর পাশাপাশি পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যদের সহযোগিতায় উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। এ পর্যন্ত ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply