Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদে ভোটগ্রহণ শুরু ছাত্রলীগের ২৮তম জাতীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনে রোববার সকাল সাড়ে ১১টায় ভোটগ্রহণ শুরু হয়। সভাপতি পদে ১৩ জন এবং সাধারণ সম্পাদক পদে ৪৩ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। নির্বাচনে বিভিন্ন জেলার প্রায় ৩ হাজার কাউন্সিলররা ভোট প্রদান করবেন। ভোট গ্রহণের শুরুতে ভোট দিতে আসেন রংপুর বিভাগের পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার কাউন্সিলরা। গতকাল শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ২৮তম সম্মেলনের উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী সম্মেলনের উদ্বোধন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ভাষণে সরাসরি ভোটের মাধ্যমে ছাত্রলীগের নেতৃত্ব নির্বাচন করতে বলেছেন। একই সঙ্গে তিনি বলেছেন, যোগ্য ও মেধাবীদের নেতৃত্বে নিয়ে আসতে। -






ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদে ভোটগ্রহণ শুরু


ছাত্রলীগের ২৮তম জাতীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে।

রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনে রোববার সকাল সাড়ে ১১টায় ভোটগ্রহণ শুরু হয়। সভাপতি পদে ১৩ জন এবং সাধারণ সম্পাদক পদে ৪৩ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।
নির্বাচনে বিভিন্ন জেলার প্রায় ৩ হাজার কাউন্সিলররা ভোট প্রদান করবেন।
ভোট গ্রহণের শুরুতে ভোট দিতে আসেন রংপুর বিভাগের পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার কাউন্সিলরা।
গতকাল শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ২৮তম সম্মেলনের উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী সম্মেলনের উদ্বোধন করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ভাষণে সরাসরি ভোটের মাধ্যমে ছাত্রলীগের নেতৃত্ব নির্বাচন করতে বলেছেন। একই সঙ্গে তিনি বলেছেন, যোগ্য ও মেধাবীদের নেতৃত্বে নিয়ে আসতে।
-






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply